আরাভ ওরফে রবিউল নামে কাউকে চিনি না: বেনজীর আহমেদ

|

সাবেক পুলিশ মহাপরিদর্শক বেনজীর আহমেদ। ফেসবুক থেকে নেয়া।

সাম্প্রতিক সময়ে আলোচিত স্বর্ণ ব্যবসায়ী আরাভ খান ওরফে রবিউল ইসলাম আপনকে চেনেন না বলে জানিয়েছেন সাবেক আইজিপি বেনজীর আহমেদ। আরাভের সঙ্গে ‘প্রাথমিক পরিচয়ও নেই’ বলে উল্লেখ করেছেন তিনি। শনিবার (১৮ মার্চ) নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে পোস্ট দিয়ে এমন দাবি করেন তিনি। 

পোস্টে সাবেক পুলিশ প্রধান লেখেন, “আমি আপনাদের সবাইকে আশ্বস্ত ও সম্পূর্ণভাবে নিশ্চিত করতে চাই যে, আরাভ ওরফে রবিউল ওরফে হৃদয় নামে আমি কাউকে চিনি না। আমার সঙ্গে তার এমনকি প্রাথমিক পরিচয়ও নাই। আমি আমার ল’ এনফোর্সমেন্ট ক্যারিয়ার এর পুরোটা সময় খুনি , সন্ত্রাসী, ড্রাগ ব্যবসায়ী, চোরাকারবারি, ভেজালকারি ও অপরাধীদের বিরুদ্ধে লড়াই করেছি কখনোই সখ্যতা নয়। আপনাদের অফুরান ভালোবাসা, সমর্থন ও সহযোগীতার জন্য অশেষ কৃতজ্ঞতা।”

সম্প্রতি দুবাইয়ে বেশ ঘটা করে একটি স্বর্ণের দোকান উদ্বোধন করেন আরাভ খান নামের এক ব্যক্তি। সেই দোকানের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে বাংলাদেশ থেকে ক্রিকেটার সাকিব আল হাসান, চিত্রনায়িকা দিঘি, ইউটিউবার হিরো আলমসহ অনেকেই দুবাই যান। ফেসবুকে শুভেচ্ছা জানাতে দেখা যায়, লেখক সাদাত হোসাইনকেও। পরে আলোচনায় আসে যে এই আরাভ খানই পুলিশ কর্মকর্তা মামুন এমরান খান হত্যা মামলার আসামি রবিউল ইসলাম আপন।

কীভাবে পুলিশ হত্যা মামলার একজন আসামি ভারতীয় পাসপোর্ট নিয়ে দুবাইয়ের এত বড় ব্যবসায়ী হয়ে উঠলেন এমন প্রশ্ন উঠেছে নানা মাধ্যমে। এরই মধ্যে আরাভ খানকে নিয়ে স্ট্যাটাস দিলেন সাবেক আইজিপি ড. বেনজীর আহমেদ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply