শুধু তামিমকে দেখতেই বরিশাল থেকে সিলেটে শাহিন; জমালেন স্মৃতি, পেলেন ম্যাচের টিকিট

|

ভক্ত শাহিন ফকিরের সাথে হাস্যোজ্জ্বল তামিম ইকবাল।

শুধু এক নজর দেখার জন্য বরিশাল থেকে সিলেটে ছুটে গেছেন শাহিন ফকির নামে তামিম ইকবালের এক ভক্ত। তামিমও তাকে নিরাশ করেননি। সময় দিয়েছেন, দিয়েছেন খেলা দেখার টিকিট। আর এতেই মুগ্ধ ওই ভক্ত।

মোহাম্মদ শাহিন ফকির, সুদূর বরিশাল থেকে সিলেট ছুটে গেছেন শুধু মাত্র তামিম ইকবালের সাথে দেখা করতে। অন্যের কোলে বয়ে চলা মানুষটা ছুটে গেছেন শুধুই খান সাহেবের ভালোবাসার টানে। খান সাহেবও নিরাশ করেননি। দেখা করেছেন। দীর্ঘক্ষণ কথা বলেছেন। দিয়েছেন জার্সি। ম্যাচ দেখার টিকিটও দিয়েছেন। অন্যের কোলে নয়, নিজের গাড়িতে চড়ার জন্য গাড়ি দেয়ার অঙ্গীকারও করেছেন তিনি।

তিনি একজন স্পেশাল মানুষ। শারিরীকভাবে প্রতিবন্ধী হলেও এই মানুষটি মাথা নোয়াবার নয়। নিজের ভরনপোষণটা চালান দোকান চালিয়ে। সেটি নিয়েই তার গর্ব। শাহিন ফকির বলেন, আমার মতো যারা প্রতিবন্ধী আছেন তারা অনেকেই ভিক্ষা করেন। কিন্তু, আমি ওসব পছন্দ করি না। আমি নিজে কর্ম করে খেতে চাই। আমি নিজের পায়ে দাঁড়াতে চাই, এজন্যই আমি কাজ করি। মানুষের কাছে হাত পাততে আমার খুব খারাপ লাগে।

বাংলাদেশ ক্রিকেটের পাড় ভক্ত শাহিন। এর আগে কখনও মাঠে বসে খেলা দেখা হয়নি তার। তামিম ইকবালের কল্যাণে এবারই প্রথম মাঠে বসে দেখবেন বাংলাদেশের খেলা। শাহিন ফকির তার অনুভূতি জানিয়ে বললেন, আমি প্রথমবারের মতো স্টেডিয়ামে গিয়ে খেলা দেখবো। আমার সাথে আরও ৫ জন আছেন। আমাদেরকে খেলা দেখার জন্য ৫টি টিকেট দিয়েছেন।

এমন সাহসী শাহিনরা ভালোবাসেন বলেই তামিম ইকবালরা খেলে যান। গুড়িয়ে দেন প্রতিপক্ষের সব দম্ভ।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply