পিরোজপুরে বাস চাপায় ৫ জন নিহত

|

পিরোজপুর প্রতিনিধি:

পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা ইউনিয়ন পরিষদের সামনে এক সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত হয়েছে। এরমধ্যে ঘটনাস্থলে ২ জন, পিরোজপুর সদর হাসপাতালে ১ জন এবং খুলনায় চিকিৎসাধীন অবস্থায় আরও ২ জন মারা গেছে।

শুক্রবার (১৭ মার্চ) বিকেলে এ দুর্ঘটনা ঘটে। নিহত ৪ জনের পরিচয় জানা গেছে। তারা হলেন বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ উপজেলার চন্দ্রা এলাকার আল-আমিন মল্লিকের পুত্র শাহিন মল্লিক (১৮), বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ উপজেলার চোমরা এলাকার আবুল হোসেন মিনার পুত্র ইয়াসিন মিনা (২২), বাগেরহাট জেলার কচুয়া উপজেলার সাইনবোর্ড এলাকার বাসিন্দা মো: বাদশা (১৭), শাহিন মোল্লা ও সাব্বির। এদের মধ্যে শাহিন মোল্লা ও সাব্বির খুলনায় মারা যায়।

জানা যায়, শুক্রবার বিকেল ৫টার দিকে সদর উপজেলার শংকরপাশা এলাকার পিরোজপুর-ভান্ডারিয়া সড়ক দিয়ে নসিমনে করে একদল যুবক ভান্ডারিয়া যাচ্ছিল। এ সময় নসিমনটি বিকল হলে পরিবহনটিতে থাকা যাত্রীরা রাস্তায় পড়ে যায়। তখন বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী গ্রামীণ পরিবহনের একটি বাস রাস্তায় পরে থাকা যাত্রীদের চাপা দিলে ঘটনাস্থলে ২ জন নিহত হয় এবং ৭ জন গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নেয়া হলে সেখানে একজন মারা যায়। আহতদের পিরোজপুর সদর হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য খুলনা ও বরিশাল প্রেরণ করা হয়েছে। ঘাতক বাসটি আটক করেছে পুলিশ।

হাসপাতালে চিকিৎসাধীন আহত সিরাজুল ইসলাম শিমলু জানান, বাগেরহাট জেলার কচুয়া উপজেলার সাইনবোর্ড এলাকা থেকে একটি বিয়ে বাড়িতে ক্যাটারিং সার্ভিস (খাবার পরিবেশন) করার জন্য নসিমন-টমটম গাড়িতে করে ১৮ জন পিরোজপুরের ভান্ডারিয়া এলাকায় যাচ্ছিল। তাদের বহন করা নসিমন-টমটম গাড়িটি পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা এলাকায় এলে ডান পাশের চাকাটি ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক দিয়ে আসা একটি বাসের সাথে সংঘর্ষ হয়। এতে করে ঘটনাস্থলে দুই জন মারা যায় এবং হাসপাতালে নিয়ে আসলে আরেকজন মারা যায়। এছাড়া গুরুতর আহত কয়েকজনকে খুলনা মেডিকেল কলেজ হাসতাপালে পাঠানো হয়েছে।

পিরোজপুর জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মো: রফিকুল ইসলাম জানান, সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় কয়েকজন হাসপাতালে নিয়ে আসলে তাদের মধ্যে ১ জন মারা যায় এবং গুরুতর আহত দুই জনকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বাকিদের হাসপাতালে ভর্তি করে চিকিৎসা প্রদান করা হচ্ছে। পিরোজপুর সদর থানার ওসি আ. জা. মো: মাসুদুজ্জামান জানান, এ ঘটনায় নিহতদের লাশ উদ্ধার করেছে পুলিশ। দুর্ঘটনায় শিকার টমটম ও বাস আটক করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply