সে আমাকে দেখেই মারতে এসেছিল; সাকিবের বিরুদ্ধে ব্যারিস্টার সুমনের অভিযোগ (ভিডিও)

|

ব্যারিস্টার সুমনকে দেখামাত্র মারতে ছুটে আসেন সাকিব আল হাসান। ফেসবুকে এক ভিডিওতে দেশের ক্রিকেটের সবচেয়ে বড় তারকার বিরুদ্ধে এই অভিযোগ এনেছেন ব্যারিস্টার সুমন। সাকিবকে ভালো মানুষ করতে সরকারের প্রতি আহবান জানানোর পাশাপাশি ভক্তদের তাকে ত্যাগ করার পরামর্শও দিয়েছে সুমন। স্বভাবতই এমন মন্তব্যে সাকিব ভক্তদের সমালোচনার মুখে পড়েছেন এই আইনজীবী।

সম্প্রতি দুবাইতে স্বর্ণের দোকান উদ্বোধন করতে গিয়ে সমালোচনার মুখে পড়েন সাকিব আল হাসান। আর এই সমালোচনার রেশ না কাটতেই সাকিবকে নিয়ে সৃষ্টি নতুন বিতর্কের। নিজের ভেরিফাইড ফেসবুক পেজে এই তারকা অলরাউন্ডারের ঘোরতর অভিযোগ এনেছেন সামাজিক যোগাযোগমাধ্যমের পরিচিত মুখ ব্যারিস্টার সুমন।
বৃহস্পতিবার (১৬ মার্চ) এক ভিডিও বার্তায় তিনি জানান, সবশেষ ভারত-বাংলাদেশ সিরিজে টিম হোটেলে সাকিব আল হাসান তাকে মারতে যান। ব্যারিস্টার সুমন দাবি করেন, হোটেল সোনারগাঁওয়ে দেখামাত্রই পুলিশ এবং বিসিবি কর্মকর্তাদের সামনেই তাকে মারতে যান সাকিব।

ভিডিও দেখতে ক্লিক করুন এখানে

এর আগে, বেটিং সাইট নিয়ে বিতর্কে সাকিবকে খোঁচা দিয়ে ভিডিও প্রকাশ করেছিলেন ব্যারিস্টার সুমন। জুয়ার বিজ্ঞাপনে না জড়ানোর জন্য সাকিবকে অনুরোধের পাশাপাশি নিজের ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে তিন লাখ টাকা দেয়ার কথাও বলছিলেন সুমন। তবে, বিশ্বসেরা তারকার বিরুদ্ধে অভিযোগ এনে ভিডিও ভাইরাল হওয়ার পর সাকিব ভক্তদের তোপের মুখে পড়েন ব্যারিস্টার সুমন। সুমনের এই কথা ভিত্তিহীন বলেও মন্তব্য করেন অনেকে।

অবশ্য প্রায় ৪ মিনিটের সেই ভিডিওতে আরও বেশ কিছু কথা বলেছেন ব্যারিস্টার সুমন। সাকিবের বিচার চেয়ে প্রশ্নও তোলেন এই ফেসবুক সেলিব্রিটি। ব্যারিস্টার সুমন বলেন, সেলিব্রিটি বলে কি তার কোনো বিচার হবে না!

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply