আয়ারল্যান্ডের ক্রিকেট সিরিজের স্পন্সর হিসেবে যুক্ত হলো কাজী এন্টারপ্রাইজেস লিমিটেড

|

আসন্ন বাংলাদেশ বনাম আয়ারল্যান্ডের ক্রিকেট সিরিজের স্পন্সর হিসেবে যুক্ত হয়েছে কাজী এন্টারপ্রাইজেস লিমিটেড-এর সুপরিচিত ডিটারজেন্ট পাউডার ব্র্যান্ড মি.হোয়াইট। সদ্য সমাপ্ত বাংলাদেশ বনাম ইংল্যান্ড ক্রিকেট সিরিজের পাওয়ার্ড বাই ছিল মি. হোয়াইট ডিটারজেন্ট পাউডার এবং বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড সিরিজেও পাওয়ার্ড বাই স্পন্সর হতে পেরে গর্বিত মি. হোয়াইট ডিটারজেন্ট পাউডার।

গত ১৫ মার্চ মিরপুর শেরে-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামের মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে এ সংবাদটি জানানো হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ডিরেক্টর এবং মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন কমিটির চেয়ারম্যান তানভির আহমেদ (টিটু)। এছাড়া অন্যান্য প্রতিষ্ঠানের পাশাপাশি মি. হোয়াইট ডিটারজেন্ট পাউডার-এর পক্ষ থেকে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন কাজী এন্টারপ্রাইজেস লিমিটেড-এর সিইও জনাব রফিকুল আমিন।

বাংলাদেশ বনাম আয়ারল্যান্ডের ক্রিকেট সিরিজ শুরু হবে আগামী ১৮ মার্চ, ২০২৩ এ। সিরিজে টেস্ট, টি-টোয়েন্টি ও ওয়ানডে ফরম্যাট মিলিয়ে মোট ৭টি ম্যাচে বাংলাদেশ ক্রিকেট দল আয়ারল্যান্ডের মুখোমুখি হবে।

কাজী এন্টারপ্রাইজেস লিমিটেড বাংলাদেশের অন্যতম প্রধান ভোক্তা পণ্য প্রস্তুতকারক এবং পরিবেশক প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানটি পরিবারের পরিপূর্ণ পরিচ্ছন্নতা ও সুরক্ষা সামগ্রী উৎপাদন এবং বিপণনের মাধ্যমে মানসম্পন্ন পণ্য মানুষের কাছে পৌঁছে দেয়ার প্রয়াসে কাজ করে যাচ্ছে। সেই লক্ষ্যেই কাজী এন্টারপ্রাইজেস লিমিটেড বাজারে আনে মি. হোয়াইট ডিটারজেন্ট পাউডার।

ক্রিকেট বাংলাদেশের অন্যতম জনপ্রিয় একটি খেলা। বিশেষ করে ১৯৯৭ সালে আইসিসি ট্রফি জয়ের পর থেকে বাংলাদেশের মানুষের মাঝে ক্রিকেটের প্রতি একটি ভালোবাসা তৈরি হয়েছে। মি. হোয়াইট ক্রিকেটের মাধ্যমে বাংলাদেশের ক্রিকেটপ্রেমী ক্রেতা সাধারণের কাছে পৌঁছে যেতে চায়।

সেই সাথে বাংলাদেশের ভাবমূর্তি ইতিবাচক রাখতে ক্রিকেট একটি বড় অবদান রেখে আসছে। মি. হোয়াইট বাংলাদেশের ক্রিকেটের পৃষ্ঠপোষকতার মাধ্যমে সেই প্রচেষ্টার অংশীদার হতে চায়।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply