বিচ্ছেদ নয়, শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে রোশানের মামলা

|

ফের আলোচনায় পশ্চিমবঙ্গের অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। বেশ কয়েক বছর ধরেই রোশান সিং এবং শ্রাবন্তীর বিবাহবিচ্ছেদের মামলা চলছে। এখন পর্যন্ত ডিভোর্স ফাইনাল হয়নি। অনেকদিন আগেই সাত লাখ টাকার খোরপোষ চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছিলেন রোশান। এবার সেই কেসে অন্তর্বর্তী স্থগিতাদেশ দিয়েছেন আদালত। তবে এই পরিস্থিতিতে দাঁড়িয়েও শ্রাবন্তীর সঙ্গে সংসার করার জন্য আদালতে মামলা করেছেন রোশান সিং। খবর এই সময়ের।

রাজীব বিশ্বাস ও কৃষাণ ব্রজের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর ২০১৯ সালের এপ্রিলে পাঞ্জাবে গিয়ে রোশান সিংয়ের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন শ্রাবন্তী চ্যাটার্জি। বেশ সুখেই ছিলেন তারা। হঠাৎ শোনা যায় সম্পর্ক ভাঙছেন তারা।

জানা গেছে, শ্রাবন্তী-রোশানের বিচ্ছেদের বিষয়টি নিয়ে এখন পর্যন্ত কারো পক্ষ থেকেই কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি। এরইমধ্যে জানা গেল নতুন এক তথ্য। শ্রাবন্তীর সঙ্গে নাকি সংসার জীবনে ইতি টানতে চাইছেন না রোশান সিং। এ জন্য আদালতের দ্বারস্থও হয়েছেন তিনি। বৈবাহিক অধিকারের পুনঃপ্রতিষ্ঠা ধারায় শিয়ালদা কোর্টে মামলা করেছেন তিনি।

ইতোমধ্যে আদালতের পক্ষ থেকে সমন পাঠানো হয়েছে অভিনেত্রী শ্রাবন্তীকে। চলতি বছরের জুলাই মাসের মধ্যে উত্তর দিতে হবে অভিনেত্রীকে।

এদিকে, শ্রাবন্তীর সংসার জীবনের বিচ্ছেদ করতে না চেয়ে আদালতের দ্বারস্থ হওয়ায় অনেকেই বলছেন, বিবাহ বিচ্ছেদের পর খোরপোশ যাতে না দিতে হয়, সেই দায় এড়াতেই এই পদক্ষেপ নিয়েছেন রোশান।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply