বেঁচে থাকার আকুতি জান্নাতুল ফেরদৌসের, চিকিৎসার জন্য প্রয়োজন ৪০ লাখ টাকা

|

জান্নাতুল ফেরদৌস (৩১)। বাড়ি সিরাজগঞ্জের সদর উপজেলায়। তার দুটি কিডনিই নষ্ট হয়ে গেছে। অথচ তার হাসিমাখা মুখটি দেখে বোঝার উপায় নেই যে মেয়েটি কতটা অসুস্থ।

শারীরিক সমস্যা ক্রমশ জটিল থেকে জটিলতর হচ্ছে। তার চিকিৎসার জন্য প্রয়োজন প্রায় ৪০ লাখ টাকা। টাকার অভাবে বর্তমানে তার চিকিৎসা বন্ধ রয়েছে।

এতো ব্যয়বহুল চিকিৎসার ব্যয়ভার বহন করে তার দরিদ্র পরিবার আজ প্রায় নিঃস্ব। চিকিৎসার জন্য তার পরিবার প্রায় একচতুর্থাংশ অর্থ যোগার করতে সক্ষম হয়েছে। এমতাবস্থায়, তার সুচিকিৎসার জন্য সকল হৃদয়বান ও দায়িত্বশীল ব্যক্তিদের সাহায্য কামনা করেছেন তার পরিবারের সদস্যরা।

জানা যায়, জান্নাতুলের পরিবারে তার মা আছেন। জান্নাতুল খুব কষ্ট করে সিটি কলেজ থেকে পড়ালেখা শেষ করেছেন। বর্তমানে  একটি ছোট চাকরি করছেন তিনি। প্রতি মাসে অসুস্থ মায়ের চিকিৎসা বাবদ ১০-১৫ হাজার টাকা খরচ হয় তার।

তার এক শুভাকাঙ্ক্ষী বলেন, মেয়েটা মেধাবী। তার মাকে দেখার কেউ নেই। সে যদি মারা যায় তবে মা বিনা চিকিৎসায় মারা যাবে। দেশে এতো মানুষ রয়েছে, এক টাকা করে দিলেও ৪০ লাখ মানুষ মেয়েটাকে নতুন জীবন দিতে পারবে।

কোনো হৃদয়বান ব্যক্তি, কিংবা কোনো প্রতিষ্ঠান যদি জান্নাতুল ফেরদৌসকে আর্থিক সহায়তা করতে চান, তাহলে ০১৯৩৩২৪৪৭৭২ এই মোবাইল নম্বরে বিকাশ/নগদের মাধ্যমে সাহায্য পাঠাতে পারেন। এবি ব্যাংকে তার একাউন্ট নাম্বার ১১১১১১২১৩৫৩০০, রাউটিং নাম্বার-০২০৮৮১৮৭০।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply