চট্টগ্রামে মাদরাসার টয়লেটে ছাত্রের মরদেহ: শিক্ষক পলাতক

|

নিহত শাবিব শায়ান।

চট্টগ্রাম ব্যুরো:

চট্টগ্রাম নগরীতে একটি মাদরাসার টয়লেটে এক ছাত্রের (৯) মরদেহ উদ্ধার নিয়ে দানা বেধেছে রহস্য। ঘটনার পর এক শিক্ষক পালানোয় সন্দেহ আরও ঘনীভূত হয়েছে। নিহতের পরিবারের দাবি, এটি হত্যাকাণ্ড। এরইমধ্যে ঘটনাস্থল থেকে কিছু আলামত সংগ্রহ করেছে পুলিশ। ময়নাতদন্ত রিপোর্ট পেলে প্রকৃত ঘটনা জানা যাবে বলে জানিয়েছে তারা।

সোমবার (১৩ মার্চ) রাতে চট্টগ্রামের মেহেদীবাগের দারুশ শেফা মাদরাসার টয়লেটে পাওয়া যায় ৯ বছর বয়সী ছাত্র শাবিব শায়ানের মরদেহ। মরদেহ উদ্ধারের পর থেকেই তোলপাড় সৃষ্টি হয় এলাকায়। একেকজনের একেক বক্তব্যে দানা বাঁধে রহস্য।

মাদরাসা কর্তৃপক্ষের দাবি, গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে শাবিব। তবে শাবিবের পরিবারের অভিযোগ, এটি পরিকল্পিত হত্যাকাণ্ড।

নিহতের বাবা জানান, অন্যদিনের মতোই সকাল ৯টায় শাবিবকে মাদরাসায় পৌঁছে দিয়েছিলেন তিনি। রাতে আনতে যাওয়ার পরে জানতে পারেন তার মৃত্যুর কথা।

এদিকে, ঘটনার পর থেকে পলাতক মাদরাসার ছোট হুজুর নামে পরিচিত শিক্ষক রিদওয়ান। তার সন্ধান পাচ্ছে না মাদরাসা কর্তৃপক্ষ।

আরও পড়ুন: চট্টগ্রামে মাদরাসা ছাত্রের মরদেহ উদ্ধার

এ ঘটনায় এরইমধ্যে চকবাজার থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন নিহত মাদরাসা ছাত্রের বাবা মশিউর রহমান। আর, ঘটনাস্থল থেকে বেশকিছু আলামত সংগ্রহ করেছে পুলিশ।

চকবাজার থানার ওসি মনজুর কাদের মজুমদার বলেন, বলা হচ্ছে যে ও গলায় ফাঁস নিয়েছে। পোস্ট মর্টেম রিপোর্ট পাওয়া গেলে বিস্তারিত জানা যাবে।

প্রসঙ্গত, নিহত শাবিব ওই মাদরাসায় হাফেজি পড়ছিলেন। এরইমধ্যে সে আয়ত্ত করেছিল ১০ পারা কোরআন শরীফ।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply