কুমিল্লায় ছুরিকাঘাতে ও গলাকেটে ২ জনকে হত্যা

|

কুমিল্লা প্রতিনিধি
কুমিল্লা নগরীতে পৃথক ঘটনায় ছুরিকাঘাতে বিল্লাল নামের একজন স্বর্ণ কারিগর এবং অপর ঘটনায় আলী আশরাফ নামের এক অটো চালককে গলাকেটে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার ভোর রাতে নগরীর কেন্দ্রীয় ঈদগা মাঠের পেছেনে এবং ডুমুরিয়া চাঁনপুর এলাকায় এসব ঘটনা ঘটে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার ভোর রাত ৩টার দিকে নগরীর কেন্দ্রীয় ঈদগাহ’র পেছনে সিএনজি ষ্ট্যান্ডে পশ্চিমপাশে বিল্লাল হোসেনকে ছুরিকাঘাত করলে তার চিৎকারে টহলরত পুলিশ এগিয়ে গিয়ে ধাওয়া করে হৃদয় নামের এক যুবককে আটক করে। ছুরিকাঘাতে গুরুতর আহত বিল্লালকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। নিহত বিল্লাল হোসেন (৩০) নগরীর জামতলা এলাকার ছিদ্দিকুর রহমানের ছেলে। নিহতের স্ত্রী হামিদা আক্তার জানান, ‘তার স্বামী আগে স্বর্ণ কারিগর হিসেবে কাজ করলেও বেশ কিছু দিন ধরে সে পুলিশের সোর্স হিসেবে কাজ করতো।’
কোতয়ালী মডেল থানার এএসআই শাওন দাস জানান, ‘আটককৃত হৃদয় ছিনতাইকারী, সে নগরের কাপ্তানবাজার এলাকার মেহেদী হাসানের ছেলে, তাকে ঘটনাস্থল থেকে ধাওয়া করে আটক করার পর হত্যাকাণ্ডের বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মরদেহ মর্গে নেয়া হয়েছে।’

অপর ঘটনায় নগরীর চাঁনপুর কেরানীবাড়ির পাশে পুরাতন গোমতীর নদীর পাড় থেকে আলী আশ্রাফ (২৮) নামের এক অটো চালককে দুর্বৃত্তরা জবাই করে হত্যা করেছে। সে মুরাদনগর উপজেলার বাবুটিপাড়া গ্রামের মৃত হুজুরা মিয়ার ছেলে। সে পরিবার নগরীর কালিয়াজুড়ি এলাকায় ভাড়া থাকতো।

কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) আবদুল্লাহ আল মামুন জানান, হত্যাকাণ্ডের কারণ এখনো নিশ্চিত হওয়া যায়নি। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply