‘বাংলাদেশকে অভিনন্দন, তারা আমাদের ছাপিয়ে গেছে’

|

জস বাটলার। ফাইল ছবি।

প্রথম ম্যাচে যেমন চমক দেখিয়েছিল টাইগাররা, তার ধারাবাহিকতা দেখা গেলো দ্বিতীয় টি-টোয়েন্টিতেও। ইংল্যান্ডকে ৪ উইকেটে হারিয়ে এক ম্যাচ হাতে রেখেই সিরিজ জিতলো বাংলাদেশ; যা দেশটির বিপক্ষে যেকোনো ফরম্যাটে টাইগারদের প্রথম সিরিজ জয়। আর সিরিজ হেরে বাংলাদেশকে কৃতিত্ব দিয়েছেন ইংলিশ অধিনায়ক জস বাটলার। বলেছেন, বাংলাদেশকে অভিনন্দন; তারা সবভাবেই আমাদের ছাপিয়ে গেছে।

মিরপুরের হোম অফ ক্রিকেটে ইংলিশ পরীক্ষায় সাকিব আল হাসানের দল পাশ করেছে লেটার মার্ক নিয়ে। ম্যাচের সাথে সিরিজটিও খুইয়ে ইংলিশ অধিনায়ক জস বাটলার বলেন, টি-টোয়েন্টি অনুসারে বেশ ভিন্ন ধরনের একটি ম্যাচ ছিল এটি। ব্যাট করার জন্য উইকেট ছিল বেশ কঠিন। কোনো ব্যাটারই আউট হতে চায় না। তবে, এখানে ক্রিজে থিতু হওয়া ও রানের গতি বাড়ানো- দুটোই বেশ কঠিন। বেন ডাকেটকে সঙ্গ দেয়ার জন্য একজন ব্যাটারকে ক্রিজে থাকতে হতো।

পুঁজি কম হলেও লড়াইয়ের ক্ষেত্র তৈরি করায় নিজ দলের বোলারদের কৃতিত্ব দিয়েছেন বাটলার। ম্যাচ পরবর্তী প্রতিক্রিয়ায় তিনি বলেন, আমি কৃতিত্ব দিতে চাই আমাদের বোলারদের। তাদের পারফরমেন্স এক কথায় অসাধারণ। স্কোরবোর্ডে রান খুব কম হওয়ার পরও তা রক্ষা করার চেষ্টা করে গেছে বোলাররা। চাপও সৃষ্টি করেছে। দলের সবার ঐকান্তিক চেষ্টায় আমি গর্বিত।

আরও পড়ুন: শান্তর ব্যাটে বিশ্ব চ্যাম্পিয়নদের দর্পচূর্ণ; টাইগারদের সিরিজ জয়

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply