বাড়ি ভাড়া নিয়ে দ্বন্দ্বের জেরে বাড়িওয়ালার ছেলেকে জবাই করে হত্যা, আটক ৫

|

সিনিয়র করেসপনডেন্ট, সিরাজগঞ্জ:

সিরাজগঞ্জের চৌহালী উপজেলার জোতপাড়ায় যমুনার চর থেকে এক শিশুর জবাইকৃত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত তানজিদ সরকার (৯) গাজীপুরের কুনিয়াগাছা গ্রামের লতিফ সরকারের ছেলে। গাজীপুরে বাসা ভাড়া নিয়ে দ্বন্দ্বের জের ধরে মালিকের ছেলেকে হত্যা করে পুতে রাখা হয়। রোববার (১২ মার্চ) সকালে তানজিদের লাশ পুলিশ উদ্ধার করে।

এ ঘটনায় ঘাতক সোহাগ হোসেন (২০), স্ত্রী সুমাইয়া, মা চায়না খাতুন, বাবা মাখন মিয়া, খালা জুলেখা খাতুনকে আটক করেছে পুলিশ। তাদের বাড়ি টাঙ্গাইলের নাগরপুরের তেবাড়িয়া পূর্বপাড়া গ্রামে।

চৌহালী থানার ওসি হারুন অর রশিদ জানান, গাজীপুরে লতিফ সরকারের বাড়িতে ঘাতক সোহাগের মা ও বোন ভাড়া থাকতো। ভাড়া দেয়া নিয়ে বাড়ির মালিকের সাথে তাদের কথা কাটাকাটি হয়। এ নিয়ে দ্বন্দ্বের জের ধরে কৌশলে গত শুক্রবার সকালে বাড়ির মালিকের ছেলে তানজিদকে নিয়ে বের হয় সোহাগ। এরপর পরিবারের লোকজন তাকে না পেয়ে থানায় অভিযোগ করলে চৌহালী থানা পুলিশ সোহাগকে আটক করে। পরে তার দেয়া তথ্য অনুযায়ী রোববার সকালে চৌহালীর জোতপাড়া চর থেকে পুঁতে রাখা শিশুটির লাশ উদ্ধার করা হয়। তার গলা কাটা ছিল।

এরপর পুলিশ সোহাগের আরও ৪ স্বজনকে আটক করে থানায় নিয়ে আসে। পুলিশ বিষয়টি আরও গুরুত্বের সাথে খতিয়ে দেখছে বলে জানিয়েছেন থানার ওসি।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply