তারেক রহমানের নেতৃত্বে শেখ হাসিনার পতন হবে: শাহজাহান

|

মানবন্ধনে বিএনপি নেতারা।

নোয়াখালী প্রতিনিধি:

যাদের ঈমান আছে আল্লাহ তাদেরকে শক্তি দেন। শেখ হাসিনা ক্ষমতায় থাকার জন্য যতোই ষড়যন্ত্র করুক, ক্ষমতায় টিকতে পারবে না। তারেক রহমানের নেতৃত্বে যে আন্দোলন, সে আন্দোলনের মাধ্যমেই হাসিনার পতন হবে। এমন মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান।

শনিবার (১১ মার্চ) দুপুর পৌনে ১টার দিকে নোয়াখালীর মাইজদীর চিফ জুডিশিয়াল কোর্টের সামনে আয়োজিত এক মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মো. শাহজাহান বলেন, তারেক রহমানের নেতৃত্বে যে আন্দোলন, সেই আন্দোলনের মাধ্যমেই হাসিনার পতন হবে। যতোই ষড়যন্ত্র করুক, হাসিনা ক্ষমতায় টিকতে পারবে না বলেও মন্তব্য করেন তিনি।

মো. শাহজাহান বলেন, বিএনপি মুক্তিযোদ্ধাদের দল। বিএনপি ভুয়া সার্টিফিকেটধারী মুক্তিযোদ্ধাদের দল নয়। মুক্তি নেই, সংগ্রাম নেই, শুধু ইন্ডিয়া থেকে ঘুরে এসে বলবে আমি মুক্তিযোদ্ধা হয়ে গেলাম। বিএনপি সেই মুক্তিযোদ্ধাদের দল নয়। যার কারণে আমরা মুক্তিযোদ্ধারা বিএনপিকে ভালোবাসি, দেশকে ভালোবাসি, দেশের মানুষকে ভালোবাসি।

মো. শাহজাহান প্রধানমন্ত্রীর উদ্দেশে বলেন, সময় খুব সংকীর্ণ। করণীয় সম্পর্কে সিদ্ধান্ত নিতে হবে এ অল্প সময়ের মধ্যেই। আর যদি সরকার সিদ্ধান্ত নিতে প্রতারণা করে তাহলে আমরাও বসে থাকবো না। লড়াই করে সরকার হটানো হবে। বিএনপি লড়াইয়ের দল, আন্দোলনের দল, সংগ্রামের দল বলেও জানান তিনি।

মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সাবেক সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদের সহধর্মিণী ও নোয়াখালী-৫ আসনের সাবেক সংসদ সদস্য হাসনা জসীম উদদীন মওদুদ, জেলা বিএনপির সহসভাপতি অ্যাডভোকেট জাকারিয়া, সদর উপজেলা বিএনপির সভাপতি সলিমউল্যাহ বাহার হিরণ, জেলা বিএনপির সদস্য মোহাম্মদ গোলাম মোমিত ফয়সাল, জেলা যুবদলের সভাপতি মঞ্জুরুল আজিম সুমন, সাধারণ সম্পাদক নুরুল আমিন খান, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সাবের আহমেদ, জেলা ছাত্রদলের সভাপতি আজগর উদ্দিন দুখু প্রমুখ।

এসএইচ/ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply