পাকিস্তানের অন্তর্বর্তীকালীন প্রধান কোচ হলেন ইউসুফ

|

ছবি: সংগৃহীত

পাকিস্তানের প্রধান কোচ হিসেবে এবার দ্বায়িত্ব পেলেন দেশটির সাবেক তারকা ব্যাটার মোহাম্মদ ইউসুফ। আফগানিস্তানের বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি সিরিজে অন্তর্বর্তীকালীন প্রধান কোচের দ্বায়িত্ব থাকবেন তিনি।

পাকিস্তানের সাবেক অধিনায়ক ও সাবেক প্রধান কোচ মিসবাহ-উল-হক ২০২১ সালের সেপ্টেম্বরে দায়িত্ব ছাড়ার পর থেকেই পাকিস্তানের প্রধান কোচের পদ শূন্য রয়েছে। মোহাম্মদ ইউসুফের কোচ হওয়ার খবরটি নিশ্চিত করে দেশটির গণমাধ্যম।

মূলত, প্রধান কোচ হিসেবে মিকি আর্থারকে নিয়োগ দিতে এখনও আলোচনা চালিয়ে যাচ্ছে পিসিবি। এ নিয়ে কোনো সমাধানে পৌঁছাতে পারেনি দু’পক্ষ। তাই অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে মোহাম্মদ ইউসুফকে নিয়োগ দেয়ার পরিকল্পনা পিসিবির।

এর আগে জাতীয় দলে ব্যাটিং কোচ হিসেবে দায়িত্ব পালন করেন মোহাম্মদ ইউসুফ। পিসিবির সাবেক চেয়ারম্যান রমিজ রাজার সময়ে অন্তর্বর্তীকালীন প্রধান কোচ ছিলেন সাকলাইন মুশতাক। তার সঙ্গে কাজ করেছিলেন ইউসুফ।

মঙ্গলবার (৬ মার্চ) পাকিস্তান ও আফগানিস্তানের মধ্যকার টি-টোয়েন্টি সিরিজের সময়সূচি ঘোষণা করেছে আফগানিস্তান ক্রিকেট বোর্ড (এসিবি)। শারজাহ ও দুবাইয়ে হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের ম্যাচগুলো। ২৫ মার্চ শারজাহতে হবে প্রথম ম্যাচ। দ্বিতীয় ও তৃতীয় ম্যাচ মাঠে গড়াবে ২৭ ও ২৯ মার্চ। এই প্রথম পাকিস্তান ও আফগানিস্তান দ্বিপাক্ষিক টি-টোয়েন্টি সিরিজে লড়বে।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply