‘বাংলাদেশে জন্ম নেয়ায় অনেক কিছুতে পিছিয়ে আছে দীঘি’

|

ছবি: সংগৃহীত

বাংলাদেশে জন্ম নেয়ায় অনেক কিছুতে পিছিয়ে আছে দীঘি। তার জন্ম ভারতে হলে বা বলিউডের স্টারকিড হলে বলিউডে করণ জোহরের মতো নির্মাতার ছবিতে কাজ করতেন বলে মন্তব্য করেছেন অভিনেত্রী ফারিয়া শাহরিন।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসে এসব কথা বলেন ফারিয়া।

ফারিয়া বলেন, আগেই বলে নিই আমই দীঘির ভক্ত না কিন্তু কিছু কথা হঠাৎ বলতে মন চাইলো। দীঘি হয়তো বলিউডে জন্ম নিলে স্টার কিড হিসেবে করণ জোহরের অনেক মুভিতে কাজ করতো। কিন্তু বাংলাদেশে জন্ম হয়েছে এজন্য ও অনেক কিছুতেই পিছিয়ে আছে। আমরা হয়তো অনেকেই জানি না দীঘির মা-বাবা দু’জনই সিনেমার তারকা। তার মা (অভিনেত্রী দোয়েল) একসময় সিনেমার নায়িকা ছিলেন। কিন্তু তিনি এখন নেই (মৃত্যু)। একজন মা যে একটা মেয়ের বেড়ে ওঠায় কতটা প্রয়োজনীয়, সেটি আমরা সবাই জানি। বাবারাও করেন কিন্তু মায়ের মতো দিকনির্দেশনা কেউ করতে পারেন না। মা তো মা-ই।

ফারিয়া আরও বলেন, সঠিক দিকনির্দেশনার অভাবে দীঘি নিজেই যা পেরেছে, যতটুকু পেরেছে করেছে বা করে। তার ময়না পাখির বিজ্ঞাপনচিত্রটি সেরা। সে কোনো ব্যাকআপ ছাড়া নিজেই নিজেকে তৈরি করেছে। হয়তো অনেক কিছুই না বুঝে করেছে, যেটা আমাদের বা আপনাদের ভালো লাগেনি।

দীঘির টিকটক নিয়ে ফারিয়া বলেন এখন টিকটক করে অনেকেই ফেম পাচ্ছে বা লাইমলাইটে আসছে। এ কারণে সেটাই বেছে নিয়েছে দীঘি। একটা সিনেমায়ও হয়তো কাজ করেছে। সেটার গল্প ও নির্মাণ সম্ভবত ভালো ছিল না। আমার ধারণা, ভালো পরিচালক দীঘিকে সুযোগ দিলে সে ভালো করবে। দীঘি অনেক ওজন কমিয়েছে। তার মানে সে চেষ্টা করছে।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply