মণিরামপুরে আশ্রয়ণ প্রকল্পে অগ্নিকাণ্ড, পুড়ে ছাই ১০টি ঘর

|

স্টাফ করেসপনডেন্ট, যশোর:

মণিরামপুরে একটি আশ্রয়ণ প্রকল্পে সৃষ্ট ভয়াবহ অগ্নিকাণ্ডে ১০টি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ১০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

সোমবার (৬ মার্চ) সন্ধ্যা আনুমানিক ৬টার দিকে উপজেলার গোবিন্দপুর আশ্রয়ণ প্রকল্পে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। প্রায় দুই ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস।

মণিরামপুর ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা গেছে, গোবিন্দপুর আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা সোহেলের ঘর থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটে। সোহেলের বাড়ি থেকে আগুন লাগে বৈদ্যুতিক লাইনে। এতে সেখানকার ১০টি বসতঘর আগুনে ভষ্মিভূত হয়।

মণিরামপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন অফিসার প্রণব বিশ্বাস জানান, ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত। ফায়ার সার্ভিস কর্মীরা প্রায় ২ দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। একই সারিতে থাকা ১০টি ঘর এ আগুনে পুড়ে গেছে। এ অগ্নিকাণ্ডে ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

এ প্রসঙ্গে মণিরামপুর উপজেলা নির্বাহী অফিসার জাকির হাসান জানিয়েছেন, তাৎক্ষণিক ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর হাতে ২ হাজার করে টাকা দেয়া হয়েছে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply