আসামি ধরতে যেয়ে হামলার শিকার দুই পুলিশ

|

মাদারীপুর প্রতিনিধি:

মাদারীপুরে আসামি ধরতে যেয়ে হামলায় শিকার হয়েছেন দুই পুলিশ সদস্য। মঙ্গলবার বিকেলে সদর উপজেলার কালিকাপুরে এ ঘটনা ঘটে। আহত পুলিশ সদস্য হলেন- অনিমেশ বিশ্বাস (৩৩) ও মহসিন আলম (৩০)। তারা দুজনেই মাদারীপুর সদর মডেল থানার সহকারী উপ-পরিদর্শক।

একাধিক সূত্র জানায়, সদর উপজেলার কালিকাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এজাজুর রহমান আকনের উপর হামলার ঘটনায় দায়ের করা মামলার আসামি ধরতে সদর মডেল থানার উপ-পরিদর্শক শ্যামলেন্দু ঘোষের নেতৃত্বে কালিকাপুরে যায় পুলিশের একটি দল।

ওইখানে পুলিশের উপস্থিতি টের পেয়ে একাধিক মামলার আসামি সাহেব মাতুব্বরের নেতৃত্বে একদল সন্ত্রাসী দেশীয় অস্ত্র নিয়ে পুলিশের উপর অতর্কিত হামলা চালায়। হামলায় পুলিশের দুই সদস্য আহত হলে তাদের সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় সদর মডেল থানায় মামলা হলে হামলাকারীদের প্রধান সাহেব মাতুব্বরকে (৪৫) ধারালো অস্ত্রসহ গ্রেফতার করে পুলিশ বলে জানান তারা।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল হাসান বলেন, ‘থানার দুইজন এসআই এর নেতৃত্বে পুলিশের একটি টিম কালিকাপুরে আসামি ধরতে গেলে তাদের উপর অতর্কিত হামলা চালায় একদল সন্ত্রাসীরা। হামলায় দুই পুলিশ কর্মকর্তা আহত হয়েছে। হামলাকারীদের একজনকে গ্রেফতারও করা হয়েছে।

এ ঘটনায় আহত পুলিশ কর্মকর্তা অনিমেশ বিশ্বাস বাদি হয়ে ১৪ জনকে আসামি করে একটি মামলা করেছে বলে জানা গেছে।









Leave a reply