‘স্বর্ণের নৌকা’ দিয়ে আওয়ামী লীগ নেতাকে সংবর্ধনা

|

পাবনা প্রতিনিধি:

পাবনার সুজানগর উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক শাহিনুজ্জামান শাহিনকে ‘স্বর্ণের নৌকা’ দিয়ে সংবর্ধনা দিয়েছে সুজানগর মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি এবং বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা।

মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদ হল রুমে এক অনুষ্ঠানে এ সংবর্ধনা দেয়া হয়। সুজানগর মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমজাদ হোসেনের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিনুজ্জামান শাহিন।

বিদ্যালয়ের সহকারী শিক্ষক লিয়াকত আলী লিটন ও কাজেম উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সদস্য আব্দুল মজিদ মন্টু, সাবেক সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুস সামাদ মাস্টার, অবসরপ্রাপ্ত শিক্ষা অফিসার এস্কেন্দার আলী, মুক্তিযোদ্ধা সুলতান মাহমুদ, ম্যানেজিং কমিটির সদস্য শফিকুল ইসলাম বাবু খানসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবর্ধনা সভায় বক্তারা আশা ব্যক্ত করে বলেন, শাহিনুজ্জামান শাহিন দেশের ঐতিহ্যবাহী সংগঠন আওয়ামী লীগের উপজেলা পর্যায়ে সর্ব কনিষ্ঠ সাধারণ সম্পাদক। তাই আমরা আশা করি তিনি আগামীতে সুজানগর-বেড়া-২ আসনকে সু-সংগঠিত করবেন এবং প্রধানমন্ত্রীর আস্থা অর্জন করে এ আসনের একজন অভিভাবক ও সংসদ সদস্য হয়ে এলাকাবাসীর আশা আকাঙ্ক্ষা পূরণ করবেন।

উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শাহিনুজ্জামান শাহিন ‘স্বর্ণের নৌকা’ গ্রহণের কথা স্বীকার করে বলেন,’স্বর্ণের কোন উপঢৌকন নেওয়া নিষেধ হলেও যেহেতু নৌকা প্রতীক তাই আমি নিয়েছি। স্বর্ণের কথা বলা হলেও এটি আসলে স্বর্ণ নয়, স্বর্ণের প্রলেপ দেওয়া মাত্র’।

উল্লেখ্য, শাহিন সুজানগর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মরহুম আবুল কাশেম মাস্টারের ছেলে।









Leave a reply