বন্ধুত্বের নামে জাতীয় পার্টিকে ক্রীতদাসের মতো ব্যবহার করেছে আ. লীগ: জিএম কাদের

|

স্টাফ করেসপনডেন্ট, রংপুর

জোটের রাজনীতিতে আওয়ামী লীগ বন্ধুত্বের নামে জাতীয় পার্টিকে দাস বানানোর চেষ্টা করেছে, ক্রীতদাসের মতো ব্যবহার করেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের।

শনিবার (৪ মার্চ) সন্ধ্যায় রংপুর মহানগরীর সেন্ট্রাল রোডের দলীয় কার্যালয়ে মহানগর ও জেলা পার্টি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের যৌথ সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

জিএম কাদের অভিযোগ করে বলেন, অ্যালায়েন্স মানে বন্ধুত্ব। রাজনীতিতে জাতীয় পার্টি বন্ধুত্ব করবে কিন্তু কারো দাসত্ব করবে না। আওয়ামী লীগ বন্ধুত্বের নামে এখন পর্যন্ত যা করেছে সেটা হলো আমাদেরকে দাস বানানোর চেষ্টা করছে। তারা আমাদেরকে ক্রীতদাসের মতো ব্যবহার করেছে।তারা আমাদেরকে শুধু হুকুম করেছে। কোনো সুযোগ সুবিধা দেয়নি। আমাদেরকে কোনো বরাদ্দ দেয় নাই। কোনো সম্মান দেই নাই বলে মন্তব্য করেন তিনি।

জিএম কাদের বলেন, আমরা সম্মানের জন্য রাজনীতি করি। আমরা আর এমন কারো সাথে বন্ধুত্ব করবো না, এমন কোনো রাজনীতি করবো না, যেখানে আমরা সম্মানের সাথে তাদের চোখে চোখ রেখে কথা বলতে পারবো না। আমাদের মতামত তাদের শুনতে হবে। তাহলে আমরা তাদের মতামত শুনবো। সেরকম না হলে আমরা কারোর সাথে রাজনীতিতে বন্ধুত্ব করবো না।

এ সময় জিএম কাদের আরও বলেন, সামনে রমজান মাস। সরকার এবং দলীয় সিন্ডিকেট থাকায় দ্রব্যমূল্যের দাম বেড়ে যায় দ্বিগুণ। কিন্তু সরকার তা নিয়ন্ত্রণ করতে ব্যর্থ। এর সব দায় সরকারের। মানুষ এখন জাতীয় পার্টিকে চায়। সেই লক্ষেই আমরা কাজ করছি বলেও জানান তিনি।

প্রেসিডিয়াম সদস্য ও রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফার সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান এসএম ইয়াসির, সাংগঠনিক সম্পাদক হাজি আব্দুর রাজ্জাক, আদিলুর রহমান আদিল এমপি, মহানগর সিনিয়র সহ-সভাপতি লোকমান হোসেন, সহ সভাপতি জাহিদুল ইসলাম, জেলা যুগ্ম আহবায়ক শাফিউল ইসলাম শাফি, জেলা যুব সংহতির সভাপতি হাসানুজ্জামান নাজিম, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম চেয়ারম্যান, মহানগর যুব সংহতি সভাপতি শাহীন হোসেন জাকির, মহানগর ছাত্র সমাজ সভাপতি ইয়াসিন আরাফাত আসিফ, জেলা ছাত্র সমাজ সভাপতি আরিফুর রহমন, মহানগর ছাত্র সমাজ সাধারণ সম্পাদক আমিনুল ইসলামসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply