ব্যারিকেড তুলে নেয়ার আহ্বান শাজাহান খানের

|

বাস চাপায় দুই শিক্ষার্থী নিহতের ঘটনায় নিয়ে অনাকাঙ্ক্ষিত আচরনের জন্য দুঃখ প্রকাশ করেছেন নৌমন্ত্রী ও শ্রমিক ফেডারেশনের সভাপতি শাজাহান খান। এসময়, রাস্তায় গাড়ি ভাঙচুর বন্ধ ও ব্যারিকেড তুলে নেয়ার আহ্বান জানান তিনি। আজ মঙ্গলবার শ্রমিক কর্মচারী পেশাজীবী মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদের এক প্রতিনিধি সভায় তিনি এ আহ্বান জানান।

এসময় শাজাহান খান দাবি করেন, ঘটনার দিন মংলা বন্দরের একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ছিলেন। সাংবাদিকরা আমাকে যখন সড়ক দুর্ঘটনা নিয়ে প্রশ্ন করেন তখন পর্যন্ত শিক্ষার্থী নিহত হওয়ার ব্যাপারে জানতাম না। তাদের যা নিয়ে কথা বলছিলেন সেটা নিয়ে হেসেছিলাম। এর জন্য সত্যিই দুঃখিত ও লজ্জিত।

গত রোববার বিমানবন্দর সড়কের কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সামনে জাবালে নূর পরিবহনের বেপরোয়া বাস দুই শিক্ষার্থীর প্রাণ কেড়ে নেয়। এঘটনায় বিক্ষুব্ধ শিক্ষার্থীরা সড়ক অবরোধ করে আন্দোলন শুরু করে। একই সময়ে সচিবালয়ে ওই অনুষ্ঠানে ছিলেন শাজাহান খান। সাংবাদিকরা এবিষয়ে দৃষ্টি আকর্ষণ করলে তিনি হাসিমুখে এর উত্তর দেন। একই সঙ্গে ভারতের একটি সড়ক দুর্ঘটনায় ৩৩ জনের মৃত্যুর কথা উল্লেখ করেন। এরপর থেকেই তার বিরুদ্ধে সমালোচনার ঝড় উঠে।









Leave a reply