এবার ট্রাক চাপায় পিষ্ট হয়ে স্কুলছাত্রীর মৃত্যু

|

এভাবেই রাস্তায় পড়েছিল স্কুলছাত্রী আকলিমার মরদেহ

কুমিল্লা ব্যুরো

বেপরোয়া বাসের চাপায় রাজধানীর কুর্মিটোলায় দুই কলেজ শিক্ষার্থী নিহতের ঘটনায় রাজধানীজুড়ে তোলপাড়। নিরাপদ সড়কের দাবিতে রাস্তায় নেমে বিক্ষোভ-ভাঙচুর করছেন শিক্ষার্থীরা। এরই মধ্যে, জানা গেলো ট্রাক চাপায় স্কুলছাত্রীর করুণ মৃত্যুর খবর। স্কুল ছুটির পর বাড়িতে ফেরার পথে দ্রুতগামী ট্রাকের চাপায় নিহত হয় আকলিমা নামের সেই স্কুলছাত্রী। কুমিল্লার চান্দিনা উপজেলার গোমতা এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত স্কুলছাত্রী আকলিমা গোমতা ইসহাকিয়া উচ্চবিদ্যালয়ে ১০ম শ্রেণির শিক্ষার্থী। নিকটস্থ বাবুটি পাড়া গ্রামে তার বাড়ি। স্কুল ছুটির পর বাড়িতে ফেরার পথে বালুবাহী দ্রুতগামী ট্রাক তাকে চাপা দিয়ে চলে যায়। নিহত ছাত্রীর নাম আকলিমা। এ ঘটনায় আকলিমার সাথে থাকা আরেক ছাত্রী আহত হয়েছে বলে জানায় পুলিশ।

ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মনিরুল ইসলাম জানান, স্কুল থেকে বাড়ি ফেরার পথে ট্রাকের চাপায় এক ছাত্রী নিহত এবং এক ছাত্রী আহত হয়েছে। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ফাঁড়িতে আনা হয়েছিল। পরে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘাতক চালক ও ট্রাকটি আটক করতে পুলিশের চেষ্টা অব্যাহত আছে।

যমুনা অনলাইন: টিএফ









Leave a reply