‘ক্ষমা চেয়েছি, তবুও রাতে ঘুম হয় না’, মুখ খুললেন অক্ষয়

|

বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারকে নিয়ে সমালোচনার ঝড় উঠেছে সামাজিক যোগাযোগমাধ্যমে। স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকর, এমন পণ্যের বিজ্ঞাপনে কাজ করে প্রায়ই নেতিবাচক পরিস্থিতির শিকার হতে হয়েছে এই অভিনেতাকে।

সম্প্রতি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে অক্ষয়ের ছবি ‘সেলফি’। অভিনয়ের পাশাপাশি গত ৩০ বছরে একাধিক সংস্থার হয়ে বিজ্ঞাপনেও কাজ করেছেন তিনি। কয়েক বছর আগে এক পানমশলার বিজ্ঞাপনে দেখা যায় অক্ষয়কে। স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকর সেই পানমশলা। সেই বিজ্ঞাপনে কাজ করার জন্য সামাজিক যোগাযোগমাধ্যমে প্রবল সমালোচনার মুখে পড়েন এই অভিনেতা।

সম্প্রতি এক সাংবাদিক সম্মেলনে নিজের জীবনের নানা ঘটনাকে অনুরাগীদের কাছে তুলে ধরেছিলেন অক্ষয়। সেখানেই ওঠে পানমশালার বিজ্ঞাপনের কথা। এক সাংবাদিকের প্রশ্নে অক্ষয় স্পষ্ট জানান, ওই বিজ্ঞাপন করে আমি ভুল করেছিলাম। আমি ভুল স্বীকারও করেছি।

অক্ষয় আরও বলেন, ওই বিজ্ঞাপনে কাজ করা আমার উচিত হয়নি। আমি এতটাই অপরাধবোধে ভুগছিলাম যে, বহুদিন রাতে ঘুমাতেও পারিনি। সে জন্যই আমি অনুরাগীদের কাছে ক্ষমা চেয়েছিলাম। সংস্থার সঙ্গে চুক্তির মেয়াদ শেষ না হওয়া পর্যন্ত ওরা বিজ্ঞাপন প্রচার করবেন। তবে ভবিষ্যতে এ নিয়ে আমি সতর্ক থাকবো। অনুরাগীদের কথা দিলাম।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply