অর্থ আত্মসাতের মামলায় ভাইস চেয়ারম্যান কারাগারে

|

শরীয়তপুর প্রতিনিধি:

স্বাক্ষর জাল করে টাকা আত্মসাৎ করার মামলায় শরীয়তপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলমগীর হোসেন হাওলাদারকে জেলা কারাগারে পাঠানোর নিদের্শ দিয়েছেন আদালত। শরীয়তপুর মুখ্য বিচারিক হাকিম আদালতের বিচারক কানিজ ফাতেমা রুপা সোমবার তার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

পুলিশ জানায়, শরীয়তপুর পৌরসভার পালং বাজারে পৌর বিপণি বিতানে দোকান বরাদ্দ দেয়ার কথা বলে সাবেক মেয়র আব্দুর রব মুন্সির স্বাক্ষর জাল করে পাঁচ লাখ টাকা আত্মাসাতের অভিযোগ ওঠে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আলমগীর হোসেন হাওলাদারের বিরুদ্ধে। আলমগীর হোসেন হাওলাদার শরীয়তপুর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিষয়ক সম্পাদক।

ওই ঘটনায় ২০১৭ সালে আদালতে জালিয়াতি মামলা করেন পালং বাজারের ব্যবসায়ী আব্দুর রব ব্যাপারী। উপজেলা ভাইস চেয়ারম্যান ছাড়াও মামলায় আসামি করা হয় কবির হোসেন, শফি সরদার ও আক্তার হোসেনকে।

ওই বছরই শরীয়তপুর সদরের পালং মডেল থানা পুলিশ আদালতে অভিযোগপত্র দাখিল করেন। ওই মামলায় আলমগীর হোসেন হাওলাদার পলাতক ছিলেন। সোমবার তিনি আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। আদালত জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নিদের্শ দিয়েছেন।

শরীয়তপুর জজ আদালতের পরিদর্শক জামাল উদ্দিন বলেন, একটি জালিয়াতি মামলায় উপজেলা ভাইস চেয়ারম্যানকে কারাগারে পাঠানোর নিদের্শ দিয়েছেন আদালত।

যমুনা অনলাইন: কেএম/কেআর









Leave a reply