সাব্বিরের ফেসবুক হ্যাক হয়েছিল!

|

ফেসবুকে দুই সমর্থককে গালি ও হুমকি দেওয়ার অভিযোগ ওঠায় ব্যাকফুটে জাতীয় দলের ব্যাটসম্যান সাব্বির রহমান। বিষয়টি নিয়ে ওঠেছে সমালোচনার ঝড়। এ নিয়ে তদন্ত করার কথা বলেছে বিসিবি। অভিযোগ প্রমাণিত হলে শাস্তির মুখে পড়বেন সাব্বির। এ বিষয়ে মুখ (পড়ুন কি-বোর্ড) খুলেছেন সাব্বির। ইনস্টাগ্রাম ও ফেসবুক পেজে দেওয়া এক পোস্টে জানালেন, তার ফেসবুক আইডি নাকি হ্যাক হয়েছিল। অন্য কেউ ঘটিয়েছে এ ঘটনা।

সাব্বির লিখেছেন, সবাইকে জানানো যাচ্ছে, আমার ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক হয়েছে। এর কারণে গত কিছুদিন আমাকে ঘিরে কিছু অপ্রীতিকর ঘটনার জন্ম হয়েছে, যার মূলে আমি ছিলাম না। এ কারণে আমি ভক্তদের কাছে ক্ষমা চাচ্ছি। আমি আমার ভক্তদের যতটা ভালোবাসি, ঠিক এটাও বুঝি যে আমার খারাপ পারফরম্যান্সে তাঁরা সমালোচনা করবেন। আমি ভালো খেলার জন্য চেষ্টা করে যাচ্ছি। আপনারা সবাই আমার জন্য প্রার্থনা করবেন। আমিও সর্বোচ্চ চেষ্টা করব ভালো করার।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচে মাত্র ১৫ রান করেছিলেন সাব্বির। তার ফর্ম নিয়ে ফেসবুকে বিদ্রুপ করেন এক ক্রিকেটপ্রেমী। সেই মন্তব্যে সাব্বিরকে ট্যাগ করেন আরেকজন। এরপরই সাব্বিরের অ্যাকাউন্ট থেকে গালাগাল ও হুমকি দিয়ে বার্তা পাঠানো হয় তাদের।

যমুনা অনলাইন: টিএফ









Leave a reply