রৌমারিতে যুগান্তর প্রতিনিধিকে আটক করেছে পুলিশ

|

কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রামের রৌমারীতে দৈনিক যুগান্তরের উপজেলা প্রতিনিধি এসএম সাদিক হোসেনকে আটক করে কোর্টে চালান দিয়েছে পুলিশ। আজ রোববার বিকালে তাকে কোর্টে পাঠানো হয়। এর আগে তাকে দুপুর ১২টায় আটকের পর বিকাল ৩টা পর্যন্ত থানায় রাখা হয়। সাংবাদিকরা জানান, রৌমারি থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলমের অনিয়ম ও দুর্নীতির অভিযোগ নিয়ে সংবাদ প্রকাশ করায় তার ওপর ক্ষুব্ধ ছিলেন ওই পুলিশ কর্মকর্তা। এদিকে আটকের ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছে সাংবাদিকরাসহ এলাকাবাসী।

সাংবাদিকরা জানান, ওসি জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে অভিযোগের তদন্ত করতে সদর দপ্তরের অতিরিক্ত পুলিশ সুপার (এআইজি) ওমর ফারুক রৌমারীতে আসেন। তাকে ওসির অনিয়মের কাগজপত্র দেয়ার কথা ছিলো সাদিকের। কিন্তু এর আগেই তাকে কত্র্তিমারী বাজার থেকে আটক করে নিয়ে যায় রৌমারি থানা পুলিশ। সাংবাদিকরা বলেন, প্রমাণপত্র গায়েব এবং অতিরিক্ত পুলিশ সুপারের সাথে যোগাযোগ করতে না দেয়ার জন্য পরিকল্পিতভাবে তাকে আটক করা হয়েছে। তবে এসআই আকতার হোসেন জানান, তার বিরুদ্ধে নারী-শিশু ও মাদকের দুটি মামলায় ওয়ারেন্ট আছে।

এ বিষয়ে উপজেলা চেয়ারম্যান মজিবুর রহমান বঙ্গবাসী জানান, তদন্তে আসা এআইজি ওমর ফারুকের কাছে যাচ্ছিলেন সাংবাদিক সাদিক হোসেন। এসময় তাকে আটক করার উদ্দেশ্য হলো যাতে ওসির বিরুদ্ধে সুষ্ঠু তদন্ত না হয়।

যমুনা অনলাইন: এফএম









Leave a reply