নগ্নছবির ভয় দেখিয়ে ছাত্রীকে ধর্ষণ মাদ্রাসা সুপারের

|

স্টাফ রিপোর্টার, মাদারীপুর
মাদারীপুরে এক কলেজছাত্রীর নগ্নছবি ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি দিয়ে একাধিবার ধর্ষনের অভিযোগে এইচ এম বজলুর রহমান (৫০) নামের এক মাদ্রাসা সুপারের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। ওই ছাত্রীর বাবা বাদী হয়ে এ মামলাটি দায়ের করেন।

অভিযুক্ত শিক্ষক উপজেলার উত্তর কানাইপুর দারুল আমান দাখিল মাদ্রাসার সুপারের দায়িত্বে রয়েছেন।

মামলা ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, অভিযুক্ত মাদ্রাসা সুপার বজলুর রহমান জেলার কালকিনি উপজেলার আলীনগর ইউনিয়নের উত্তর কানাইপুর গ্রামের এক কলেজ ছাত্রীকে দীর্ঘদিন ধরে প্রাইভেট পড়িয়ে আসছেন। ওই ছাত্রী মাদ্রাসায় যখন নবম শ্রেণিতে পড়েন তখন প্রাইভেট পড়ানোর সময় গোপনে ওই ছাত্রীর নগ্নছবি মোবাইলে ভিডিও ধারন করে মাদ্রাসা সুপার বজলুর রহমান। এরপর থেকে ওই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে তাকে কয়েক বছর ধরে ধর্ষণ করে আসছে মাদ্রাসা সুপার। এ ঘটনায় কলেজছাত্রীর বাবা বাদী হয়ে কালকিনি থানায় গত ২৬ জুলাই একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

নির্যাতিতা কলেজছাত্রীর বাবা বলেন, প্রাইভেট পড়ানোর ছলে আমার মেয়েকে বজলুর রহমান বছরের পর বছর ধর্ষণ করে আসছে। আমি তার দৃষ্টান্তমূলক বিচার চাই।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি কৃপাসিন্ধু বালা বলেন, এ ঘটনায় ভিকটিমের পরিবারের পক্ষ থেকে মাদ্রাসা সুপারের বিরুদ্ধে থানায় একটি মামলা হয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।









Leave a reply