নির্বাচিত হয়েই বিএনপি নেত্রীর আ.লীগে যোগদান

|

বরিশাল ব্যুরো

সংরক্ষিত কাউন্সিলর পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার পরপরই আওয়ামী লীগে যোগ দিয়েছেন বরিশাল মহানগর বিএনপি নেত্রী আয়শা তৌহিদ লুনা। শুক্রবার রাতে কেন্দ্রীয় মহিলা লীগের উপদেষ্টা সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহান আরা বেগমের হাতে ফুল দিয়ে আওয়ামী লীগে যোগ দেন তিনি। এসময় মহানগর আওয়ামী লীগের সভাপতি গোলাম আব্বাস চৌধুরী দুলাল, সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর ও আওয়ামী লীগের মেয়র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ উপস্থিত ছিলেন। শাহান আরা বেগম মেয়র প্রার্থী সাদিক আব্দুল্লাহর মা।

আয়শা তৌহিদ লুনা বরিশাল মহানগর বিএনপির মহিলা বিষয়ক সম্পাদক ছিলেন। এবারের সিটি কর্পোরেশন নির্বাচনে ৪ নম্বর সংরক্ষিত মহিলা ওয়ার্ড থেকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। সিটি নির্বাচনের ঠিক আগে তার আওয়ামী লীগে যোগদান প্রসঙ্গে বিএনপির কোনো নেতা কথা বলতে রাজি হননি।

আওয়ামী লীগে যোগদানের ব্যাপারে লুনা বলেন, আওয়ামী লীগ সভানেত্রী, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দক্ষিণাঞ্চলের ব্যাপক উন্নয়ন করেছেন। আওয়ামী লীগ সরকারের ধারাবাহিক উন্নয়ন কর্মকাণ্ডে উজ্জীবিত হয়ে আমি আওয়ামী লীগে যোগ দিয়েছি।

এ ব্যাপারে মহানগর আওয়ামী লীগের সভাপতি গোলাম আব্বাস চৌধুরী দুলাল বলেন, আয়শা তৌহিদ লুনার আওয়ামী লীগে যোগ দেয়া, সংগঠনের জন্য সুখবর। তিনি বরিশাল সিটি কর্পোরেশনের সাবেক প্যানেল মেয়র ছিলেন।

যমুনা অনলাইন: কেএস/টিএফ









Leave a reply