নাইট গার্ড ধর্ষক বাবুর শাস্তির দাবিতে মানব বন্ধন

|

ঝিনাইদহ প্রতিনিধি
ঝিনাইদহের মহেশপুর উপজেলা ৬নং নেপা ইউনিয়নের ৬৪নং সেজিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অভিভাবকগণ এর পক্ষ থেকে দপ্তরী কাম-নাইট গার্ড ধর্ষক বাবুর শাস্তি ও বহিস্কারের দাবিতে মানব বন্ধন করেছে। আজ সকালে সেজিয়া বাজারে এ মানব বন্ধন অনুষ্ঠিত হয়।

জানা যায়, লম্পট বাবু ১৮ তারিখ বুধবার স্কুল ছুটির পর মাইলবাড়ীয়া ও সেজিয়া গ্রামের ৫ম শ্রেণির দুই ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করে, ছাত্রীরা চিৎকার করে পালিয়ে যায়। পরে ২১ তারিখ শনিবার ঐ দুই শিক্ষার্থীর অভিভাবকগণ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বরাবর লিখিত অভিযোগ দায়ের করেন।

এলাকাবাসীর দাবী ধর্ষক বাবুকে স্কুল থেকে বহিষ্কার ও দৃষ্টান্তমূলক শাস্তি দেয়া হোক। তা না হলে তাদের সন্তানদেরকে সেজিয়া প্রাথমিক বিদ্যালয়ে পড়াশুনার জন্য পাঠাবো না।

উল্লেখ্য- গত ২ মাস আগে বিদ্যালয়ের ৫ম শ্রেণির আরও এক ছাত্রীকে স্কুল ছুটির পরে বই দাগানোর উদ্দেশ্য ডেকে এনে শ্রেণি কক্ষের ভিতরে মুখে গামছা দিয়ে ধর্ষণ করে । ঐ ছাত্রী ঘটনা স্বীকার করে জানান, প্রথমে আমি কিছুই বলতে রাজি হইনি কিন্তু যখন আমার ক্লাসের দুই বান্ধবী  অভিযোগ করে তখন আমি বিষয়টি বলতে সক্ষম হই। আমি দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি করছি।









Leave a reply