আওয়ামী লীগের কামরানকে সমর্থন দিলো জাতীয় পার্টি

|

সিলেট সিটি নির্বাচনে প্রচারণার শেষ দিনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরানকে সমর্থন দিয়েছে সংসদের বিরোধীদল ও মহাজোট সরকারের অন্যতম শরিক দল জাতীয় পার্টি।

শনিবার সংবাদ সম্মেলন করে সিলেট জেলা ও মহানগর জাতীয় পার্টি আনুষ্ঠানিকভাবে এ সমর্থনের কথা জানায়। এ সময় জাতীয় পার্টির নেতৃবৃন্দের পাশাপাশি আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সিলেট জেলা আহবায়ক এটিইউ তাজ রহমান বলেন, দলের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের নির্দেশে সিলেট সিটিকে সুন্দর ও পরিচ্ছন্ন করে গড়ে তোলার লক্ষ্যে মহাজোটের শরিক দল হিসেবে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থীকে আমরা সমর্থন জানাচ্ছি।

এসময় তিনি জেলা ও মহানগর জাতীয় পার্টির সব নেতাকর্মী এবং দলের প্রতি অনুগত সবাইকে নৌকা মার্কার পক্ষে কাজ করার পাশাপাশি নির্বাচনে প্রত্যক্ষ অংশগ্রহণ করার আহ্বান জানান।

সংবাদ সম্মেলনে আরও বক্তব্য রাখেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ এবং নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী। জাতীয় পার্টির এ সমর্থনকে ধন্যবাদ জানিয়ে সুদিন-দুর্দিনে জাতীয় পার্টিকে কাছে পাওয়ার আশাবাদ ব্যক্ত করেন আওয়ামী লীগ নেতারা।

যমুনা অনলাইন: টিএফ









Leave a reply