ঘুষ গ্রহণকালে দুই প্রকৌশলী আটক

|

কুড়িগ্রাম প্রতিনিধি:

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের কুড়িগ্রাম-লালমনিরহাট জেলার দায়িত্বপ্রাপ্ত নির্বাহী প্রকৌশলী মমিনুর রহমান ও সহকারী প্রকৌশলী জহুরুল ইসলামকে ঘুষ গ্রহণকালে হাতে-নাতে আটক করেছে রংপুর দুর্নীতি দমন কমিশন (দুদক)।

বৃহস্পতিবার সন্ধ্যায় প্রায় দেড় লাখ ঘুষের টাকাসহ লালমনিরহাট জেলার বড়বাড়ি বাজার থেকে তাদের আটক করে রংপুর দুদকের উপ-পরিচালক মোজাহার আলী সর্দারের নেতৃত্বে একটি টিম।

রংপুর দুদকের সহকারী পরিচালক আতিকুর রহমান জানান, এই কর্মকর্তারা দীর্ঘদিন থেকে দুর্নীতির সাথে জড়িত বলে অভিযোগ ছিল। সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে রংপুর দুদকের উপ-পরিচালক মোজাহার আলী সর্দারের নেতৃত্বে একটি টিম বৃহস্পতিবার বিকাল থেকে বড়বাড়ি বাজার এলাকায় অবস্থান করছিল।

সন্ধ্যা পৌনে ৭টার দিকে একটি চায়ের দোকানে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের কুড়িগ্রাম-লালমনিরহাট জেলার দায়িত্বপ্রাপ্ত নির্বাহী প্রকৌশলী মমিনুর রহমান ও সহকারী প্রকৌশলী জহুরুল ইসলাম জনৈক এক ঠিকাদারকে সংযোগ লাইনের কাজ পাইয়ে দেয়ার নাম করে তার কাছ থেকে ৪০ হাজার টাকা গ্রহণ করে। এসময় তাদের ঘুষের টাকাসহ হাতে-নাতে আটক করা হয় বলে জানান তিনি।

তিনি বলেন, পরে তাদের ব্যবহৃত অফিসিয়াল গাড়িতে তল্লাশি চালিয়ে আরো এক লক্ষাধিক টাকা উদ্ধার করা হয়।

এ বিষয়ে মোজাহার আলী সর্দার জানান, ঘুষের টাকাসহ তাদেরকে হাতে-নাতে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদের পর তাদের নামে মামলা দিয়ে লালমনিরহাট থানায় সোপর্দ করা হবে।









Leave a reply