আওয়ামী লীগ-জাসদের মাঝে কোনো বিভেদ নেই: তথ্য মন্ত্রী

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

আওয়ামী লীগ এবং জাসদের কর্মীদের মাঝে কোনো বিভেদ বা বিভাজন নেই। পাশপাশি জাসদ ও আ.লীগের মধ্যে মহাঐক্য আছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ সমাজতান্ত্রিক দল-জাসদ সভাপতি তথ্য মন্ত্রী হাসানুল হক ইনু।

বৃহস্পতিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার খারঘর গণকবর স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের তিনি এ মন্তব্য করেন। তথ্যমন্ত্রী বলেন, গত ১০ বছর ধরে জাসদ-আওয়ামী লীগ মহা ঐক্যের মধ্যে রয়েছে। ভবিষ্যতেও থাকবে। এ ঐক্যের ফসল হিসেবে গত ২০০৮ সালের নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসন থেকে শাহ্ জিকরুল আহমেদ (জাসদ নেতা) বিজয়ী হয়ে ছিলেন। আওয়ামী লীগের বন্ধুরা তখন একসঙ্গে কাজ করেছেন। আ.লীগ এবং জাসদের কর্মীদের মাঝে কোনো বিভেদ বা বিভাজন নেই।

তিনি আরও বলেন, রাজাকার এবং জঙ্গিরা মানুষরূপী দানব। সেই দানবদের পৃষ্ঠপোষক বিএনপি এবং খালেদা জিয়া। তারা বাংলাদেশের রাজনীতির কলঙ্ক। বিএনপির নির্বাচনে অংশ নেয়ার ব্যাপারে তথ্য মন্ত্রী বলেন, বিএনপি নিবন্ধিত দল। তারা নির্বাচন করলে করবে। তবে আমি রাজাকার, জঙ্গি এবং দুর্নীতির দায়ে সাজাপ্রাপ্ত অপরাধীদের নির্বাচন না করার পক্ষে।

তিনি আরও বলেন, নির্বাচনে কে আসবে কে আসবে না সেটি বিবেচ্য বিষয় না। বিবেচ্য বিষয় হলো সংবিধান রক্ষা করা। সংবিধান মতোই নির্বাচন অনুষ্ঠিত হবে।

এ সময় মন্ত্রীর সঙ্গে অন্যদের মধ্যে কেন্দ্রীয় জাসদের স্থায়ী কমিটির সদস্য শাহ্ জিকরুল আহমেদ, নাট্য অভিনেতা নাদের চৌধুরী, ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইকবাল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।









Leave a reply