সূর্যের মতোই একা, টুইটারে লিখলেন শাহরুখ

|

একের পর এক সিনেমা বক্স অফিসে মুখ থুবড়ে পড়ছিল। সবাই ভেবেই নিয়েছিলেন এখন বুঝি কিং খানের সময় শেষ। হেডলাইনে যখন শাহরুখের ব্যর্থতার গল্প, ঠিক তখনই বিরতি নিলেন কিং অব রোমান্স খ্যাত শাহরুখ। এরপর চার বছর তাকে দর্শক পর্দায় দেখতে পাননি। খবর জি নিউজের।

অবশেষে নির্বাসন শেষে ফিরে এলেন পাঠান নিয়ে এবং সর্বশক্তি দিয়ে বক্স অফিসে তুললেন পাঠান ঝড়। আর আবারও প্রমাণ করে ছাড়লেন যে তিনি এখনও বলিউডের কিং।

এবার নিজেকে সূর্যের সঙ্গে তুলনা করলেন শাহরুখ। যেভাবে সূর্য একাই জ্বলে আর তারপর অন্ধকার থেকে বেরিয়ে এসে উজ্জ্বল হয়ে ওঠে, সেরকমই কিছুটা তার জীবন।

বুধবার (৮ ফেব্রুয়ারি) টুইটারে একটি ছবি শেয়ার করেন সুপারস্টার। সূর্যালোকে উজ্জ্বল শাহরুখ কিন্তু কোথাও যেন ক্লান্ত দেখাচ্ছে কিং খানকে। উসকো খুসকো চুল, মুখ ভর্তি কাঁচা পাকা দাড়ি গোঁফ। পরনে সাদা টি শার্ট, গলায় কালো কাঠের মালা। দেখে মনে হচ্ছে অবসরে নিজেই ক্লিক করেছেন ছবিটি। শাহরুখ লেখেন, সূর্য একা থাকে। সে জ্বলে। আবার অন্ধকার থেকে বেরিয়ে জ্বলজ্বল করে। ধন্যবাদ সবাইকে যারা সূর্যকে উজ্জ্বল করে তুললেন। হ্যাশট্যাগ পাঠান।

মুক্তির প্রথম দিনেই বক্স অফিসে ১১৩ কোটি আয়, যা ভারতীয় সিনেমার ইতিহাসে নতুন নজির। দুইদিনে ২০০, তিনদিনে ৫০০ কোটি পেরিয়ে গেল ছবির আয়। প্রতিদিন একের পর এক রেকর্ড ভেঙে চললেন শাহরুখ।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply