নাটোরে স্কুলছাত্রীকে ধর্ষণ মামলায় গ্রেফতার ২

|

সিনিয়র করেসপনডেন্ট, নাটোর:

নাটোরে অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণ মামলায় ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো- সদর উপজেলার মাটিয়াপাড়া গ্রামের আব্দুল মান্নানের ছেলে আব্দুল মজিদ এবং চাঁনপুর গ্রামের সোনাউল্লার ছেলে সিরাজুল ইসলাম।

বুধবার (৮ ফেব্রুয়ারি) বিকেলে তাদের গ্রেফতার করা হয়। এর আগে মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) রাতে সদর উপজেলার চাঁনপুর গ্রামে ভুক্তভোগী ধর্ষণের শিকার হয়।

পুলিশ জানায়, রাজশাহীর তানোর থানার ৮ম শ্রেণির এক স্কুলছাত্রীর সাথে নাটোর সদর উপজেলার চাঁনপুর গ্রামের কালাম উদ্দিনের ছেলে তামিম আহমেদের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এরই সূত্র ধরে মঙ্গলবার বেলা ১২টার দিকে তানোর থেকে ওই স্কুলছাত্রীকে বেড়ানোর কথা বলে নাটোরে নিয়ে আসে তামিম। এরপর দিনের বেলায় বিভিন্ন স্থান ঘুরিয়ে রাতে মেয়েটিকে একটি কলাবাগানের ভিতর নিয়ে ধর্ষণ করে সে। পরে সকালে তামিম তার বন্ধু মজিদের কাছে মেয়েটিকে দিয়ে চলে যায়। পরে মজিদ ছাত্রীটিকে একটি বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এরপর মজিদ বেলা ১১টার দিকে মেয়েটিকে শহরের বনবেলঘরিয়া বাইপাসে রেখে চলে যায়। এ সময় স্কুল ছাত্রীটির অস্বাভাবিক আচরণ দেখে স্থানীয়দের সন্দেহ হলে পুলিশকে খবর দেয় তারা।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছিম আহম্মেদ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মেয়েটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে মেয়েটির বাবাসহ পরিবারের সদস্যরা থানায় এসে তামিম, মজিদ ও তাদের সহযোগী সিরাজুল ইসলামের নামসহ অজ্ঞাত আরও দুইজনকে অভিযুক্ত করে মামলা দায়ের করে। পরে পুলিশ অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে মজিদ ও সিরাজুলকে গ্রেফতার করে। তার আগেই মূল অভিযুক্ত তামিম পালিয়ে যায়। তাকে ধরতে অভিযান চালানো হচ্ছে।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply