রাজবাড়ী‌তে উপজেলা চেয়ারম্যানসহ ৪ জনের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ, মামলা দায়ের

|

কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো।

রাজবাড়ী প্রতিনিধি:

রাজবাড়ীর কালুখালী‌তে চাঁদা দাবি করে এক পাট ব্যবসায়ীর গুদামে তালা লাগিয়ে দেয়ার অভিযোগে কালুখালী উপজেলা চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটোসহ ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ভুক্তভোগী ব্যবসায়ী।

বুধবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে রাজবাড়ী-২ আমলী আদালতে মামলাটি দায়ের করেন জেলা সদরের ধুঞ্চী গ্রামের মৃত নবিজ উদ্দিনের ছেলে মনোয়ার হোসেন মনো।

মামলার আসামিরা হলেন, কালুখালীর রতনদিয়া গ্রামের মৃত নাজির হোসেন নিলু চৌধুরীর ছেলে ও কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো, মালিয়াট গ্রামের মৃত পরিতোষ কুমার সাহার ছেলে নির্মল কুমার সাহা, বোয়ালিয়া গ্রামের মৃত কালিপদ সাহার ছেলে রাম প্রসাদ সাহা, মালিয়াট গ্রামের মৃত নৃপেণ দত্তের ছেলে জগন্নাথ দত্তসহ অজ্ঞাতনামা ৪-৫ জন।

মামলার বাদী ব্যবসায়ী মনোয়ার হোসেন মনো জানান, দীর্ঘদিন অত্যাচার সহ্য করে উপায়ন্তর না পে‌য়ে ন্যায়বিচা‌রের আশায় আদাল‌তের শরণাপন্ন হ‌য়ে‌ছেন তিনি।

অভিযুক্ত উপজেলা চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো জানান, অসৎ উদ্দেশে তার বিরুদ্ধে চাঁদাবাজি মামলা দায়ের ক‌রা হয়েছে, যা সম্পূর্ণ মিথ্যা।

বাদীপক্ষের আইনজীবী বিপ্লব কুমার রায় জানান, ২ নম্বর আমলী আদা‌লতের বিচারক সুমন হো‌সেন মামলাটি গ্রহণ ক‌রেছেন এবং তদন্তের জন্য ইতোমধ্যে ওসি ডিবিকে নির্দেশ দিয়েছেন।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply