ভূমিকম্পে হতাহতদের স্মরণ করে শুরু খুলনা-সিলেট ম্যাচ

|

এক মিনিট নীরবতা পালন করে শুরু হয় এই ম্যাচ।

তুরস্ক-সিরিয়ার সীমান্তে ভয়াবহ ভূমিকম্পে হতাহতদের স্মরণে এক মিনিট নীরবতা পালনের মাধ্যমে শুরু হয়েছে খুলনা টাইগার্স ও সিলেট স্ট্রাইকার্সের মধ্যকার বিপিএলে দিনের প্রথম ম্যাচ। বুধবার (৮ ফেব্রুয়ারি) মিরপুর শের-এ-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে এই ম্যাচে টস জিতে ব্যাট করতে নেমেছে খুলনা টাইগার্স। শেষ খবর পাওয়া পর্যন্ত খুলনার সংগ্রহ ছিল ৯ ওভারে ৪ উইকেট হারিয়ে ৩৮ রান।

১০ ম্যাচে মাত্র ২ জয় নিয়ে পয়েন্ট টেবিলের সর্বশেষ নাম খুলনা টাইগার্সের জন্য ম্যাচটি কেবলই নিয়মরক্ষার লড়াই। অন্যদিকে, ১১ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে সিলেট স্ট্রাইকার্স। পুরো আসরেই ব্যাটিং নিয়ে ভুগতে হয়েছে খুলনাকে। তার ব্যতিক্রম হয়নি আজও। ২১ রানের মধ্যেই সাজঘরে ফিরে গেছে পুরো টপ অর্ডার।

ইমাদ ওয়াসিমের বলে এলবিডব্লিউয়ের ফাঁদে পড়েছেন মাত্র ৩ রান করা মুনিম শাহরিয়ার। ৭ রান করা অ্যান্ডি বালবার্নি হয়েছেন রুবেল হোসেনের শিকার। ক্যারিবিয়ান শাই হোপও পারেননি সুবিধা করতে। ইয়াসির আলি রাব্বির কাছ থেকে খুলনা টাইগার্সের অধিনায়কত্ব পাওয়া হোপ মাত্র ৯ রান করেই ফিরেছেন সাজঘরে। এ পর্যন্ত একমাত্র ব্যাটার হিসেবে দুই অঙ্কের রান পাওয়া ইয়াসির রাব্বিও শিকার হয়েছেন ইমাদ ওয়াসিমের। ক্রিজে এখন আছেন এনামুল হক বিজয় ও সাব্বির রহমান।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply