নোয়াখালীতে ৬ জুয়াড়ি গ্রেফতার

|

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীতে সদর উপজেলা থেকে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) নগদ টাকাসহ ৬ জুয়াড়িকে গ্রেফতার করেছে। এ সময় পুলিশ নগদ ৩ হাজার ৫ শত টাকা জব্দ করে।

গ্রেফতারকৃতরা হলো, নোয়াখালী পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের মো. আব্দুল খায়েরের ছেলে মো. সোহাগ (৪৩), মৃত মমিন উল্ল্যার ছেলে মো. বেলাল (৪০), মৃত আবুল হাশেমের ছেলে মো. আমির হোসেন (৪৮), মৃত ইউনুসের ছেলে মো. হারুনুর রশিদ (৪২), মৃত মোস্তফা মিয়ার ছেলে মো. আব্দুল মতিন (৪৮) ও মৃত জালাল আহম্মদের ছেলে মো. গিয়াস উদ্দিন (৪০)।

গতকাল মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার নোয়াখালী পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের লক্ষীনারায়নপুর এলাকার আলমগীর মার্কেটের আজিম স্টোরের পাশ থেকে তাদের গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, মাদকদ্রব্য উদ্ধার অভিযানকালে ৬ জুয়াড়িকে জুয়া খেলা অবস্থায় খেলার সামগ্রী ও নগদ ৩ হাজার ৫ শত টাকাসহ ডিবি পুলিশ গ্রেফতার করে। এ সময় জুয়া আসর থেকে ১ বান্ডেল তাস ও জুয়া খেলার বোর্ড থেকে ৩ হাজার ৫ শত টাকা জব্দ করা হয়।

নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা হয়েছে। বুধবার সকালে আসামিদের নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply