পাকিস্তানে বাস-কারের মুখোমুখি সংঘর্ষ, নিহত কমপক্ষে ২১

|

ছবি: সংগৃহীত

পাকিস্তানের খাইবার পাখতুনখাওয়া প্রদেশে বাস ও কারের মুখোমুখি সংঘর্ষে অন্তত ২১ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১২ জন। মঙ্গলবার মধ্যরাতে এই দুর্ঘটনা ঘটে। খবর দ্য ডনের।

গিলগিট-বাল্টিস্তানের দিয়ামের জেলার পুলিশ কর্মকর্তা শের খান জানান, খাইবার পাখতুনখাওয়ার কোহিস্তান জেলায় কারাকোরাম মহাসড়কে এই দুর্ঘটনা ঘটেছে। বাসটি যাত্রী নিয়ে এই মহাসড়ক ধরে ঘিজার থেকে রাওয়ালপিন্ডি যাচ্ছিল। আর দুর্ঘটনাকবলিত কারটি বিপরীত দিক থেকে আসছিল।

শের খান আরও বলেন, দুর্ঘটনায় নিহত ব্যক্তিদের মধ্যে ১৬ জন বাসের আরোহী ছিলেন। বাকি পাঁচজন ছিলেন কারের। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গত রাতের ভয়াবহ এই দুর্ঘটনায় হতাহতদের প্রতি শোক জানিয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ। দুর্ঘটনায় আহতদের যথাযথ চিকিৎসা দিতে সংশ্লিষ্টদের প্রতি নির্দেশ দিয়েছেন তিনি। এছাড়া এই দুর্ঘটনায় নিহতদের প্রতি শোক জানিয়েছেন গিলগিট-বাল্টিস্তানের মুখ্যমন্ত্রী খালিদ খুরশিদ।

উল্লেখ্য, এর আগে গত ২৯ জানুয়ারি পাকিস্তানের দক্ষিণ-পশ্চিমাঞ্চলে সেতুর স্তম্ভের সঙ্গে ধাক্কা খেয়ে একটি বাস কাত হয়ে নিচে পড়ে যায়। এতে নিহত হন ৪০ জন। বাসটিতে মোট ৪৮ আরোহী ছিলেন।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply