মসজিদের ইমামকে নিগ্রহের মামলার আসামি গ্রেফতার

|

স্টাফ করেসপন্ডেন্ট, গাজীপুর:

গাজীপুরের চান্দরা এলাকায় মসজিদের ইমামকে নিপীড়ন ও নিগ্রহের মামলায় অভিযুক্ত দুই সহোদরকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে এক সংবাদ ব্রিফিংয়ে এ তথ্য জানান গাজীপুর মহানগর পুলিশের উপ-কমিশনার মাহবুব উজ জামান। গ্রেফতারকৃতরা হলেন, চান্দরা এলাকার মিলন অ্যাকাডেমির পরিচালক মশিউর রহমান মুকুল (৪০) ও তার ছোট ভাই মফিজুর রহমান টুটুল (৩৭)।

উপ-কমিশনার মাহবুব উজ বলেন, জুমার নামাজের খুতবায় মাদকের বিরুদ্ধে জোরালো বক্তব্য রাখায় অভিযুক্তরা ক্ষিপ্ত ছিলেন। এছাড়া মিলন অ্যাকাডেমির পাশে ওই ইমাম মাদরাসা পরিচালনা করায় অভিযুক্ত মশিউর রহমান মুকুল তার স্কুলের ছাত্র কমে যাওয়ার কারণ বলে মনে করতেন। এরই জের ধরে গত ২ ফেব্রুয়ারি চান্দরা এলাকার আল আকসা মসজিদের ইমামকে মাদকসেবী ও পেশাদার মাদক ব্যবসায়ী মফিজুর রহমান টুটুল উলঙ্গ করে মারধর ও মোবাইল ফোনে ভিডিওচিত্র ধারণ করে বলে অভিযোগ করা হয়। এ ব্যাপারে ওই দিন গাছা থানায় মামলা দায়ের করা হয়।

তিনি আরও বলেন, মামলার পরদিন অভিযান চালিয়ে মশিউর রহমান মুকুলকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়। কিন্তু মূল অভিযুক্ত মফিজুর রহমান টুটুল পলাতক ছিলেন। পুলিশ ঘটনার গুরুত্ব বিবেচনায় বিভিন্ন স্থানে অভিযান চালায়। এক পর্যায়ে মঙ্গলবার মিলন অ্যাকাডেমির সামনে থেকে এজাহারনামীয় আসামি মফিজুর রহমান টুটুলকে গ্রেফতার করা হয়।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply