উপহারের গাড়িটি অ্যাম্বুলেন্স হিসেবে ব্যবহার করা হবে: হিরো আলম

|

হিরো আলমের ফেসবুক পেজ থেকে নেয়া ছবি।

হবিগঞ্জ প্রতিনিধি:

উপহারের গাড়ি গ্রহণ করেছেন আলোচিত-সমালোচিত আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। তবে, হিরো আলম জানিয়েছেন, উপহারের এ গাড়ি তিনি নিজের জন্য ব্যবহার করবেন না। বরং, গাড়িটি দরিদ্র রোগীদের জন্য অ্যাম্বুলেন্স হিসেবে ও প্রয়োজনে লাশ পরিবহনের কাজে দান করার সিদ্ধান্ত জানিয়েছেন হিরো আলম। 

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় হবিগঞ্জের নরপতি গ্রামে প্রিন্সিপাল এম মখলিছুর রহমানের কাছ থেকে তিনি গাড়ির কাগজপত্র ও চাবি গ্রহণ করেন হিরো আলম। সেখানে দেয়া বক্তব্যেই গাড়িটি সম্পর্কে নিজের পরিকল্পনার কথা জানান আলম। 

মঙ্গলবার হিরো আলমের আগমন উপলক্ষে নরপতি গ্রামে সকাল থেকেই ছিল উৎসবমুখর পরিবেশ। দুপুর আড়াইটার দিকে হিরো আলম অনুষ্ঠানস্থলে আসলে করতালির মাধ্যমে তাকে স্বাগত জানানো হয়।

এদিন, নিজের বক্তব্যের শুরুতেই মঞ্চ থেকে নেমে অতিরিক্ত মানুষদের নেমে যেতে অনুরোধ জানিয়ে হিরো আলম বলেন, আমরা মঞ্চ ভেঙে পড়ার ভিডিও দেখেছি। অতিরিক্ত মানুষদের মঞ্চ থেকে নামতে হবে, যেনো আমাদেরও সে রকম না হয়।

হিরো আলম আরও বলেন, ভালোবাসার উপহার গাড়িটি গ্রহণ করলাম। আমার ব্যক্তিগত গাড়ি আছে, আজ এখানে এসেছি মানুষের ভালোবাসার টানে। এ ভালোবাসার উপহার আমি গ্রহণ করেছি। তবে গাড়িটি দরিদ্র রোগীদের জন্য অ্যাম্বুওলেন্স ও প্রয়োজনে লাশ পরিবহনের জন্য ব্যবহৃত হবে। 

হিরো আলমকে গাড়ি উপহার দেয়া প্রিন্সিপাল এম মখলিছুর রহমান তার বক্তব্যে বলেন, হিরো আলম বাংলার বাঘ। বগুড়ায় দুটি আসনে নির্বাচনের সময় ফেসবুকে আমার ভাই এ বাংলার নায়ক হিরো আলমকে সিলেটবাসীর পক্ষ থেকে ছোট্ট উপহার হিসেবে ফেসবুকে নোয়াহ গাড়িটি উপহার দেয়ার ঘোষণা দেই। এরপর, আমাকে নিয়ে নানা ধরনের ঠাট্টা-বিদ্রুপ করা হয়। আজ হিরো আলম এসে সব কিছুর জবাব দিয়েছেন।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply