গাইবান্ধায় নিখোঁজ দুই কলেজছাত্রীর সন্ধান মেলেনি ৫ দিনেও

|

গাইবান্ধা প্রতিনিধি :

গাইবান্ধা শহর থেকে দুই কলেজছাত্রী নিজ বাড়ি গোবিন্দগঞ্জে যাবার পথে নিখোঁজের ঘটনা ঘটেছে। এ ঘটনার পাঁচদিন হলেও তাদের কোনো সন্ধান মেলেনি।

গত বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় গাইবান্ধা শহরের ‘ছালমা মঞ্জিল’ নামের মেস থেকে বের হয়ে তারা নিখোঁজ হয়।

রিফাত জান্নাত ও লাবিবা খাতুন নামে নিখোঁজ দুই ছাত্রী উচ্চ মাধ্যমিকের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। এর মধ্যে রিফাত জান্নাত গাইবান্ধা সরকারি কলেজে এবং লাবিবা খাতুন সরকারি মহিলা কলেজে অধ্যয়নরত। তাদের বাড়ি গোবিন্দগঞ্জ উপজেলার রাখালবুরুজ ও পাড় সোন্দইল গ্রামে।

নিখোঁজ দুই ছাত্রীর স্বজনরা জানায়, রিফাত জান্নাত ও লাবিবা খাতুনের বাড়ি একই এলাকায় হওয়ায় তারা শহরের পলাশপাড়ার ‘ছালমা মঞ্জিল’ নামের মেসে থাকতেন। গত বৃহস্পতিবার সন্ধ্যার দিকে তারা দু’জনে বাড়ি আসার উদ্দেশে মেস থেকে বের হয়ে বাস টার্মিনালের দিকে রওনা হন। এরপর দীর্ঘসময় পরেও তারা আর বাড়ি পৌঁছেনি। পরে মোবাইলে যোগাযোগ করা হলে দু’জনেরই মোবাইল বন্ধ পাওয়া যায়।

লাবিবা খাতুনের বাবা আব্দুল লতিফ সরকার বলেন, মেয়ে দু’জনের কোনো খোঁজ না পাওয়ায় বাড়িতে কান্নাকাটি চলছে। আমরা কোনো কুলকিনারা পাচ্ছি না। আমরা দুই পরিবারের আত্মীয় স্বজন থেকে পরিচিত এমন কোনো জায়গা নেই যে খোঁজ নেইনি। কোথায়ও পাওয়া যাচ্ছে না।

রিফাত জান্নাতের বাবা রউফ মন্ডল বলেন, নিখোঁজের ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করেছি। কিন্তু পাঁচদিনেও তাদের সন্ধান মেলেনি। কেউ তাদের অপহরণ করেছে বলে ধারণা করেন তিনি। তাদের দ্রুত উদ্ধারে আইনশৃঙ্খলা বাহিনীর নিকট দাবি জানান তিনি।

এ বিষয়ে গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান বলেন, ওই ছাত্রীদের নিখোঁজের ঘটনায় থানায় দুটি পৃথক জিডি করেছেন অভিভাবকরা। তাদের উদ্ধারে পুলিশ তৎপর রয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply