সালামু আলাইকুম, বাংলাদেশ: ক্রিস্টিয়ানো রোনালদো

|

বাংলাদেশকে সালাম জানিয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো।

কাতার বিশ্বকাপের পর আর্জেন্টিনা ও লিওনেল মেসিকে ঘিরে বাংলাদেশের মানুষের উন্মাদনার খবর ছড়িয়ে পড়ে ফুটবল বিশ্বে। এলএমটেনের কাছেও আর অজানা নেই বাংলাদেশের মেসি-ম্যানিয়ার কথা। এবার বাংলাদেশের সাথে পরিচিত হলেন মেসির সাথে সবচেয়ে বেশি উচ্চারিত নাম, ক্রিস্টিয়ানো রোনালদো। দক্ষিণ এশিয়ার এই দেশে ছড়িয়ে থাকা সিআরসেভেনের অগণিত ভক্তের কথাও নিশ্চয়ই জেনেছেন তিনি। একটি ভিডিওতে দেখা গেছে, বাংলাদেশকে ‘সালাম’ জানিয়েছেন তিনি। বলেছেন, সালামু আলাইকুম, বাংলাদেশ।

ভিডিওটি দেখতে ক্লিক করুন এখানে

ইউরোপিয়ান ফুটবল থেকে সরে গেছেন রোনালদো। কাতার বিশ্বকাপের পরপরই সৌদি ক্লাব আল নাসরে নাম লেখান পর্তুগিজ মহাতারকা ক্রিস্টিয়ানো রোনালদো। আল নাসরের হয়ে আগামী দুই বছর এখানেই থাকবেন তিনি।বিশ্বজুড়ে রোনালদোর অগণিত ভক্ত, বাংলাদেশেও পর্তুগিজ তারকার কম সমর্থক নেই। ৫ ফেব্রুয়ারি ছিল পর্তুগিজ এই সুপারস্টারের জন্মদিন। প্রিয় তারকার জন্মদিন উদযাপন করেছেন তার ভক্তরা। পিছিয়ে ছিল না বাংলাদেশি রোনালদো ভক্তরাও। নানান আয়োজনের মধ্য দিয়ে সিআরসেভেনের ৩৮ বছর পূর্তি উদযাপন করেছেন তারা।

এদিকে, মধ্যপ্রাচ্যের দেশ সৌদি আরবে একটি বড় সংখ্যক বাংলাদেশির অবস্থান। তাই বাংলাদেশের মানুষের সাথে তার দেখা হওয়াটা অসম্ভব নয়। মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে ফেসবুকে অমিতাভ দেবনাথ নামের বাংলাদেশি একটি পেজ থেকে এক ভিডিও ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে। ভিডিওটিতে দেখা যায়, হাত নাড়িয়ে বাংলাদেশের প্রতি উচ্ছ্বসিত স্বরে ক্রিস্টিয়ানো রোনালদো বলছেন, সালামু আলাইকুম বাংলাদেশ। এরপর ‘বাই বাই’ বলে বিদায়ও নেন পর্তুগিজ মহাতারকা।

এর আগে লিওনেল মেসিও বাংলাদেশী ভক্তদের ভালবাসায় মুগ্ধ হয়েছেন। তিনিও নিজের মতো করে বিভিন্ন সামাজিকমাধ্যমে ভালবাসার বহিঃপ্রকাশ করেছেন এই বাংলার জন্য। এবার সে পথেই হাঁটলেন সিআরসেভেন।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply