প্রতিমন্ত্রীর বিমানবন্দর পরিদর্শন; হয়রানি ও অব্যবস্থাপনার অভিযোগ যাত্রীদের

|

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের যাত্রীসেবা ও বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করেছেন বিমান প্রতিমন্ত্রী মাহবুব আলী। যাত্রীরা মন্ত্রীর সামনেই নানা হয়রানি আর অব্যবস্থাপনার অভিযোগ জানান। এসব সমস্যা সমাধানের আশ্বাস দেন মন্ত্রী।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে টার্মিনালে গিয়ে যাত্রীদের সঙ্গে কথা বলেন বিমান প্রতিমন্ত্রী মাহবুব আলী। এ সময় নানা ভোগান্তির কথা তুলে ধরেন যাত্রীরা। তাদের ভালো-মন্দ অভিজ্ঞতার কথা শুনে দীর্ঘদিনের এসব অভিযোগ নিরসনে আশ্বাস দেন প্রতিমন্ত্রী।

এরপর বিমানবন্দরের থার্ড টার্মিনালের নির্মাণ কার্যক্রম পরিদর্শন করেন তিনি। মাহবুব আলী জানান, থার্ড টার্মিনালের ৬০ শতাংশের কাজ শেষ হয়েছে। আগামী অক্টোবর নাগাদ প্রকল্পের পুরো কাজ শেষ হবে। অক্টোবরেই প্রধানমন্ত্রী বিমানবন্দরের থার্ড টার্মিনাল উদ্বোধন করবেন বলে আশা প্রকাশ করেন তিনি।

বিমান প্রতিমন্ত্রী মাহবুব আলী বলেন, থার্ড টার্মিনালের ৬০ শতাংশ কাজের যে টার্গেট, ইতোমধ্যে সেটা আমরা পূরণ করেছি। এটা এখন অনেকটাই দৃশ্যমান। ইমিগ্রেশন কিংবা কাস্টমস- কোথাও যেন যাত্রীরা ভোগান্তির শিকার না হয়, সে ব্যাপারে ইমিগ্রেশনের পুলিশ ও কাস্টমস কর্তৃপক্ষের সাথে কথা বলেছি। যাত্রী সাধারণও এতে সন্তুষ্টি প্রকাশ করে বলেছে যে, আমরা অনেক উন্নতি করেছি। তবে আমাদের আরও অনেক দূর অগ্রসর হতে হবে।

আরও পড়ুন: মন্ত্রীর জন্য ২ ঘণ্টা অপেক্ষায় থাকলো প্রতিবন্ধী শিক্ষার্থীরা

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply