মন্ত্রীর জন্য ২ ঘণ্টা অপেক্ষায় থাকলো প্রতিবন্ধী শিক্ষার্থীরা

|

সমাজকল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী নুরুজ্জামান আহমেদের বিলম্বের কারণে বাংলা ইশারা ভাষা দিবস উপলক্ষ্যে মিরপুরের জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশনে আয়োজিত অনুষ্ঠান শুরু হয়েছে নির্ধারিত সময়ের ২ ঘণ্টার দেরিতে। অপেক্ষায় থাকতে হয়েছে রাজধানীর বিভিন্ন প্রতিবন্ধী স্কুল থেকে আসা শিক্ষার্থীদের।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) অনুষ্ঠানটি শুরু হওয়ার কথা ছিল সকাল ১০টায়। সূচি অনুযায়ী সাড়ে ৯টায় র‍্যালি হওয়ার কথা থাকলেও আধঘণ্টা পর তা অনুষ্ঠিত হয়। এর পরের অপেক্ষা ছিল সমাজকল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী নুরুজ্জামান আহমেদের জন্য। আয়োজকরা জানান, মন্ত্রী এলে শুরু হবে অনুষ্ঠানের মূল পর্ব। বিশেষ অতিথিদের বেশিরভাগ নির্দিষ্ট ভেন্যুতে পৌঁছালেও মন্ত্রী না আসায় তাদেরও অপেক্ষা করতে হয়।

২ ঘণ্টা পর অনুষ্ঠানস্থলে আসেন সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ। তিনি পৌঁছালে শুরু হয় আলোচনা অনুষ্ঠান। প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশনের সুবর্ণ ভবনে আয়োজিত অনুষ্ঠানে সম্মাননা দেয়া হয় বাক ও শ্রবণ প্রতিবন্ধী মেধাবী শিক্ষার্থীদের। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজকল্যাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু এবং সমাজকল্যাণ মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি রাশেদ খান মেনন।

বিলম্বের ব্যাপারে সমাজকল্যাণ মন্ত্রীর সিনিয়র ইনফরমেশন অফিসার মো. জাকির হোসেন জানান, জরুরি একটা ফাইল দেখায় ব্যস্ত হয়ে পড়েছিলেন মন্ত্রী। সে কারণে আসতে দেরি হয়েছে।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply