বয়কটের ডাক উঠলে লোকে আরও প্রতিশোধ নিতে হলে ভিড় করেন, ‘পাঠান’ নিয়ে অনুপম

|

মাত্র ১২ দিনেই ৮২৩ কোটি রুপির ব্যবসা করে নজির গড়েছে ‘পাঠান’। হিন্দি ছবি হিসাবে ভারতের বক্স অফিসে ‘দঙ্গল’-এর রেকর্ড ভেঙেছে ‘পাঠান’। শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন, জন আব্রাহাম অভিনীত এবং সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’ মুক্তির দিন থেকেই ঝড় তুলেছে বক্স অফিসে। এই ছবির প্রশংসায় মুখ খুলেছেন তারকারা। এবার ‘পাঠান’ প্রসঙ্গে মত দিলেন অনুপম খের।

‘পাঠান’ মুক্তির আগেই থেকেই এই ছবিকে ঘিরে নানা বিতর্ক, বিক্ষোভ চলেছে ভারতজুড়ে। ছবিতে ‘বেশরম রং’ গানে দীপিকার পরনে গেরুয়া বিকিনি দেখেই রব তুলেছিল গেরুয়া বাহিনী। তবে ছবি মুক্তির পর সেসব বিতর্ক প্রায় ছাই চাপা পড়ে গিয়েছে। এবার ছবির এই বিপুল সাফল্যে মুখ খুললেন অনুপম খের।

এক সাক্ষাৎকারে তিনি বলেন, দর্শক ট্রেন্ডে গা ভাসিয়ে ছবি দেখতে যান কি? কেউ যান না। যদি ছবির ট্রেলার ভাল লাগে অবশ্যই দর্শক যাবেন। লোকে তো মনে মনে ঠিকই করে নেন, আমাকে এই ছবিটা দেখতে হবেই।

এই ছবিকে ঘিরে যে বয়কট রব উঠেছিল সেই প্রসঙ্গে অনুপম বলেন, অনেক সময় দর্শক বয়কটের হিড়িককে ভুল প্রমাণ করতেও ছবি দেখতে যান। ভাবেন, দেখি তো কি আছে এই ছবিতে। দর্শক কিন্তু এর আগে কখনো ছবি বয়কট করেননি। অতিমারি মানুষকে ঘরে বসতে বাধ্য করে। এমনটা ১০০ বছরে হয়। দর্শক নিজেদের স্বাচ্ছন্দ্যে সিনেমা দেখতে শুরু করেন। এ রকম একটা পরিস্থিতি থেকে বের করে আনতে কিছুটা সময় তো লাগবেই।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply