ক্লাব বিশ্বকাপের সেমিফাইনালে নেই বেনজেমাসহ রিয়ালের ৫ খেলোয়াড়

|

ছবি: সংগৃহীত

চোটের সমস্যা থাকায় আল আহলির বিপক্ষে ক্লাব বিশ্বকাপের সেমিফাইনালে খেলতে পারবেন না রিয়াল মাদ্রিদের করিম বেনজেমা, মিলিতাও, থিবো কর্তোয়া, লুকাস ভাসকেজ ও ফারলান্ড মেন্ডি। চোট-জর্জরিত দল নিয়ে আগামী কয়েক সপ্তাহের ব্যস্ত সূচিতে স্বাভাবিকভাবে বেশ হিমশিম খেতে হবে লস ব্লাঙ্কোসদের।

মাঠে সময়টা ভালো যাচ্ছে না রিয়াল মাদ্রিদের। লা লিগায় সর্বশেষ তিন ম্যাচে এই জায়ান্ট ক্লাব জয় পেয়েছে মাত্র একটিতে। বুধবার (৮ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১ টায় আল আহলির বিপক্ষে ক্লাব বিশ্বকাপের সেমিফাইনাল মাঠে নামবে রিয়াল মাদ্রিদ। সেই ম্যাচে দল সাজানো নিয়ে তাই কিছুটা দুশ্চিন্তায় আছেন কোচ কার্লো আনচেলত্তি।

ছবি: সংগৃহীত

ভাসকেজ ও মেন্ডির চোট গুরুতর হলেও বেনজেমা, কোর্তোয়া ও মিলিতাওকে দ্রুতই মাঠে পাওয়ার আশা করছে রিয়াল। যদিও সেমিফাইনাল খেলতে দলের সঙ্গে মরক্কো যাননি এই তিন ফুটবলার। তবে সবকিছু পরিকল্পনা মতো এগোলে রিয়াল ফাইনালে উঠলে এই তিন ফুটবলারকেই দলে পেতে পারেন আনচেলত্তি।

গত বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) লা লিগায় ভ্যালেন্সিয়ার বিপক্ষে ২-০ গোলে জেতা ম্যাচে পায়ে চোট পান বেনজেমা ও মিলিতাও। দুই দিন পর লিগের ম্যাচে মায়োর্কার বিপক্ষে খেলতে পারেননি তারা। মায়োর্কা ম্যাচের আগেই অনুশীলনের সময়ে কুঁচকিতে চোট পান কোর্তোয়া। চিকিৎসকেরা জানিয়েছেন, এই সমস্যা দীর্ঘমেয়াদি নয়।

চোটে জর্জরিত রিয়ালের সামনে অপেক্ষা করছে ঠাসা সূচি। ক্লাব বিশ্বকাপের পর তাদের কোপা দেল রে’র সেমিফাইনালে বার্সেলোনার বিপক্ষে খেলতে হবে। এরপর চ্যাম্পিয়নস লিগে লিভারপুলের সঙ্গে শেষ ষোলোর লড়াই। সঙ্গে লা লিগার ম্যাচ তো আছেই।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply