২৭২ রানের টার্গেটে ব্যাট করছে বাংলাদেশ

|

গায়ানাতে দ্বিতীয় ওয়ানডেতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ২৭২ রানের টার্গেটে ব্যাট করছে টাইগাররা। শেষ খবর পাওয়া পর্যন্ত ২৫ ওভারে তাদের সংগ্রহ ২ উইকেট হারিয়ে ১২৯ । সাকিব আল হাসান ৪৬ রানে অপরাজিত রয়েছেন। ২৫তম ওভারের শেষ বলে তামিম ইকবাল ৫৪ রানে বিশুর বলে স্ট্যাম্পড হয়ে সাঝঘরে ফিরে যান। পরে মাঠে আসেন মুশফিকুর রহিম।

এর আগে টসে জিতে বোলিং করার সিদ্ধান্ত নেয় বাংলাদেশের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। ব্যাট করতে নেমে হ্যাটমায়ারের সেঞ্চুরিতে (১২৫) ৪৯ দশমিক ৩ বলে ২৭১ রান করে ওয়েস্ট ইন্ডিজ। বাংলাদেশের পক্ষে রুবেল হোসেন ৩টি, সাকিব ও মোস্তাফিজ ২টি এবং মাশরাফি ও মিরাজ ১টি করে উইকেট পান।

সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচে দাপুটে জয়ে পেয়েছে সাকিব-তামিমরা। প্রথম ম্যাচে জিতে ১-০ ব্যবধানে এগিয়ে রয়েছে বাংলাদেশ। আজ একই ভেন্যুতে দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছে দুইদল। আজ জিতলেই সিরিজ নিশ্চিত করবে মাশরাফি বাহিনী।

বাংলাদেশ একাদশ : তামিম ইকবাল, এনামুল হক বিজয়, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তজা, রুবেল হোসেন ও মোস্তাফিজুর রহমান।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ: ক্রিস গেইল, এভিন লুইস, শাই হোপ, জেসন মোহাম্মদ, শিমরন হেটমায়ার, জ্যাসন হোল্ডার, রোভম্যান পাওয়েল, কিমো পল, দেবেন্দ্র বিশু, অ্যাশলে নার্স ও আলজারি জোসেফ।









Leave a reply