সব জল্পনা-অপেক্ষার সমাপ্তি, সিড-কিয়ারার বিয়ের তারিখ চূড়ান্ত

|

রণবীর-আলিয়ার পর এই মুহূর্তে বলিউডের সবচেয়ে জনপ্রিয় জুটি সিদ্ধার্থ মালহোত্রা ওরফে সিড ও কিয়ারা আদবানি। সম্পর্ক নিয়ে শুরু থেকেই লুকোছাপা করে এসেছেন এই দুই অভিনয়শিল্পী। অবশ্য কাপিল শর্মা শোয়ে একবার কিয়ারা বলেছিলেন, আমি চাই, আমার সম্পর্ক নিয়ে একমাত্র আমার বিয়ের পরই আলোচনা হবে। হলোও তাই। বিয়ে চূড়ান্ত না হওয়া পর্যন্ত নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি তারা। অবশেষে সব আলোচনা ও জল্পনা-কল্পনা শেষে এবার বিয়ের তারিখ চূড়ান্ত করলেন এই জুটি।

প্রথমে ৬ ফেব্রয়ারি বিয়ের তারিখ ঘোষণা করেছিলেন তারা। জানানো হয়েছিল রাজস্থানের সূর্যগড় ফোর্টে চারহাত এক হবে তাদের। ফলে গোটা ভারতের ভক্তমহলের নজর এখন রাজস্থানের দিকেই। সেখানে চলছে বিয়ের আয়োজন। কিন্তু আলোচিত এই জুটির বিয়ে শেষ মুহূর্তে এসে একদিন পিছিয়ে গেছে। বিয়ে হবে একদিন পর অর্থাৎ ৭ ফেব্রুয়ারি।

জানা গেছে, বিয়েতে আমন্ত্রিত অতিথিদের সংখ্যা ১০০ জন। এরই মধ্যে রাজস্থানে সূর্যগড় ফোর্টে আসা শুরু করেছেন বিয়ের অতিথিরা। তবে সবাই এখনও পৌঁছাতে পারেননি। সেই বিষয়টি মাথায় রেখেই দু’জন মিলে সিদ্ধান্ত নিয়ে বিয়ের তারিখ একদিন পিছিয়ে দিয়েছেন। তবে মূল অনুষ্ঠান একদিন পিছিয়ে গেলেও বেশ আনন্দ-আয়োজন চলছে বিয়ের ভেন্যুতে। তাদের বিয়েতে পরিবার-পরিজন ছাড়াও বলিউডের তারকারা অংশ নেবেন। ইতোমধ্যে উপস্থিত হয়েছেন শহীদ কাপুর, মিরা রাজপুত, করন জোহর, আকাশ আম্বানির মতো তারকা ও প্রভাবশালী ব্যক্তিরা।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply