ভ্যালেন্টাইন ডে উপলক্ষে ব্লকবাস্টার সিনেমাসে কনটেস্ট

|

প্রিয় মানুষের সাথে বিশ্ব ভালোবাসা দিবসটি স্মরণীয় করে রাখতে যমুনা ফিউচার পার্কে ব্লকবাস্টার সিনেমাস নিয়ে এসেছে এক ভিন্নধর্মী আয়োজন। আর এ নিয়ে ব্লকবাস্টার সিনেমাস আয়োজন করছে ভ্যালেন্টাইন ডে কনটেস্ট।

কনটেস্টে অংশগ্রহণ করার জন্য প্রতিযোগীদের অনুসরণ করতে হবে তিনটি সাধারণ পদক্ষেপ। প্রথমে আপনার প্রিয়জনের সাথে ভ্যালেন্টাইন ডে উদযাপনের কোনো ছবি এবং ভালোবাসা দিবসের অনুভূতি নিয়ে একটি ক্যাপশন ব্লকবাস্টার সিনেমাসের ইভেন্ট ওয়ালে পোস্ট করতে হবে। এরপর এই পোস্টটি ব্যক্তিগত প্রোফাইলে শেয়ার করতে হবে (প্রাইভেসি অবশ্যই পাবলিক হতে হবে)। এবং সবশেষে সেই পোস্টটিতে আপনার বন্ধুদের লাইক, কমেন্ট এবং শেয়ার যতো বেশি সম্ভব সংগ্রহ করতে হবে। লাইক, কমেন্ট এবং শেয়ারের সংখ্যা বিজয়ী নির্বাচনে প্রভাব ফেলতে পারে।

ইভেন্টে অংশগ্রহণ করার শেষ সময় আগামী ১২ ফেব্রুয়ারি দুপুর ১২টা পর্যন্ত। বিজয়ী ১০ জন পাবেন ইউএস বাংলা এয়ারলাইন্স (ঢাকা-কক্সবাজার-ঢাকা ৩টি রিটার্ন কাপল টিকেট)। এছাড়া থাকছে রাইজ, আামিন জুয়েলার্স, মমতাজ, হুর দ্যা ব্রান্ড, ভোগ লাইফ স্টাইলের সৌজন্যে আকর্ষণীয় গিফট ভাউচার।

বিজয়ী নির্বাচনে আয়োজকদের সিদ্ধান্ত চূড়ান্ত বলে বিবেচিত হবে। ব্রডকাস্ট পার্টনার হিসেবে থাকছে ব্লকবাস্টার সিনেমাস। এছাড়া মিডিয়া পার্টনার হিসেবে থাকছে যমুনা টেলিভিশন, দৈনিক যুগান্তর ও ক্যানভাস। লিঙ্কে ক্লিক করে ব্লকবাস্টার সিনেমাসের ইভেন্টে অংশগ্রহণ করুন
ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply