বাবা হতে যাচ্ছেন বিশ্বখ্যাত ইউটিউবার পিউডিপাই

|

পিউডিপাইয়ের পোস্ট করা রিল থেকে নেয়া ছবি।

প্রথমবারের মতো বাবা-মা হতে যাচ্ছেন ‘পিউডিপাই’ নামে পরিচিত বিশ্বখ্যাত সুইডিশ ইউটিউবার ফেলিক্স আরভিদ উলফ কিয়েলবার্গ ও তার স্ত্রী মার্জিয়া কিয়েলবার্গ। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে রিল পোস্ট করে এ খবর নিশ্চিত করেন তারা।

রোববারের (৫ ফেব্রুয়ারি) পোস্ট করা ওই ইনস্টাগ্রাম রিলে তারা দুজনই লিখেছেন ‘উই আর হ্যাভিং আ বেবি।’ ওই রিলটিতে নিজেদের বিয়ের পর তোলা একাধিক স্মরণীয় মুহূর্তের ছবি ও ভিডিও যুক্ত করেন তারা। ওই ভিডিওতে মার্জিয়ার প্রেগনেন্সি টেস্টের পজিটিভ মার্কও দেখিয়েছেন তারা।

পিউডিপাইয়ের পোস্ট করা রিলটি দেখতে ক্লিক করুন এখানে

স্মরণীয় ওই রিল পোস্ট করার পর থেকেই পোস্টের কমেন্টবক্সে বয়েছে অভিনন্দন বার্তার বন্যা। বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে কোটি কোটি ভক্ত অভিনন্দন জানিয়েছেন এ বিখ্যাত জুটিকে।

প্রসঙ্গত, দীর্ঘদিন ডেট করার পর ২০১৯ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন পিউডিপাই ও মার্জিয়া। পিউডিপাইয়ের মতো মার্জিয়া কিয়েলবার্গও একজন বিখ্যাত ইন্টারনেট ব্যক্তিত্ব; মার্জিয়া ফ্যাশন ও ফ্যাশন ডিজাইনিং নিয়ে নিয়মিত পোস্ট করেন।

উল্লেখ্য, ইউটিউবারদের তালিকায় দীর্ঘদিন এক নম্বরে ছিলেন পিউডিপাই। সাবস্ক্রাইবারের ভিত্তিতে শীর্ষ ইউটিউবারদের তালিকায় বর্তমানে তিনি রয়েছেন দুই নম্বরে। তার ঠিক ওপরেই রয়েছেন ২৪ বছর বয়সী আমেরিকান ইউটিউবার জিমি ডোনাল্ডসন; যিনি মি. বিস্ট নামে পরিচিত।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply