শুভমনের সাথে দুই সারার প্রেমের গুঞ্জনের মাঝে এবার হাজির আরেক তরুণী

|

ছবি: সংগৃহীত

সারা আলী খান নাকি সারা টেন্ডুলকার— কার প্রেমে মেতেছেন শুভমান গিল? এ নিয়ে আগ্রহের শেষ নেই ভারতীয় এ ওপেনারের ভক্তদের। যদিও এই মুহূর্তে সারা আলী খানকে ঘিরে গুঞ্জনের পাল্লাটা ভারী বেশি।

এই গুঞ্জনে হাওয়া দিয়ে এবার সামনে এলো একটি ভিডিও। যেটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। যেখানে একই হোটেল থেকে দুই জনকে বেরিয়ে আসতে দেখা গেছে।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানানো হয়, হোটেলের লবি ছেড়ে যাওয়ার সময় একটি গোলাপি টপে ক্যামেরায় ধরা পড়েন সারা। আর শুভমনকে লাগেজ হাতে বেরিয়ে যেতে দেখা গেছে। পরে তারা একই ফ্লাইটে ভ্রমণও করেন। এই দুইজনকে এভাবে দেখার পর ভক্তদের মাথায় ঘুরছে নানা জল্পনা-কল্পনা।

নিশ্চয় এতক্ষণে মাথায় প্রশ্ন আসতে পারে, তাহলে শুভমনের পাশে সারা টেন্ডুলকারের নাম এলো কীভাবে? একসময় এরা দুজনই একই ক্যাপশন দিয়ে ইনস্টাগ্রামে পোস্ট করতেন। শুভমন সেঞ্চুরি করলে সারা টেন্ডুলকারের ইনস্টা স্টোরিতে ভেসে উঠত লাভ ইমোজি। আর তখন থেকে তাদের নিয়ে গুঞ্জনের ডালাপালা মেলে।

ছবি: সংগৃহীত

কিন্তু গেলো বছরই হুট করে তাতে ছন্দপতন ঘটে। শোনা যায়, শুভমনের মন এক সারা থেকে টপকে অন্য সারায় গিয়ে বসেছে। আর তখন থেকেই পতৌদির নাতনির নাম উচ্চারণ হচ্ছিল ভারতীয় এই ব্যাটারের সঙ্গে। রেঁস্তোরায় বসে নৈশভোজেও দেখা গিয়েছে দুই জনকে। যদিও এ নিয়ে কেউ-ই মুখ খুলেনি। গুঞ্জন কেবল অনুমানের ভিত্তিতেই চলছে। তাই ভক্তরা এখনও নিশ্চিত নন, কোন সারায় মজেছেন শুভমন গিল। আর তাতে দুই সারার নামই আসছে এই ব্যাটারের নামের পাশে।

পরিস্থিতি যখন এমন, ঠিক সে সময় শুভমনকে জীবনসঙ্গী হিসেবে পেতে রীতিমতো পাগলামিতে মেতেছেন এক তরুণী। সম্প্রতি আহমেদাবাদে নিউজিল্যান্ডের বিরুদ্ধে শেষ টি-টোয়েন্টি ম্যাচে শতরানের আগ্রাসী ইনিংস খেলেন শুভমন। এরপরই টিভি স্ক্রিনে ভেসে আসে, এমন এক দৃশ্য; যেখানে এক তরুণী তাকে বিয়ে করতে আগ্রহী।

শুভমনের শতরানের পর ওই তরুণী একটি প্ল্যাকার্ড তুলে ধরেন। আর সেটিই সবার নজর কাড়ে। তাতে ডেটিং অ্যাপ টিন্ডার এর উদ্দেশে লেখা ছিল একটি বার্তা। যেখানে বলা হয়, ‘শুভমনের সঙ্গে আমার ম্যাচ করিয়ে দিন।’ অর্থাৎ, ওই তরুণী সরাসরি শুভমনকে বিয়ের প্রস্তাবও দেন।

এ তরুণীর আগ্রহ কী নিছক চাওয়াই থেকে যাবে তা নিশ্চয় সময় বলে দেবে। আর, তার চাওয়া নিছকই থেকে গেলে দুই সারার মধ্যে কোন জন শুভমনের মন পাবেন, সেটিরও নিশ্চয়ই উত্তর মিলবে একদিন।

/আরআইএম/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply