৩২তম গ্র্যামি জিতে রেকর্ড গড়লেন বিয়ন্সে

|

ছবি: সংগৃহীত

৩২ তম গ্র্যামি অ্যাওয়ার্ড জয় করে রেকর্ড গড়লেন মার্কিন পপ তারকা বিয়ন্সে। রোববার (৫ ফেব্রুয়ারি) রাতে লস অ্যাঞ্জেলেসে অনুষ্ঠিত ৬৫তম গ্র্যামি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে কোনো একক শিল্পীর পক্ষে সর্বোচ্চ সংখ্যকবার এই মর্যাদাপূর্ণ পুরস্কার জয় করলেন তিনি। খবর দ্য গার্ডিয়ানের।

সেরা ডান্স/ ইলেকট্রনিক অ্যালবাম ক্যাটাগরিতে ‘রেনেসাঁ’র জন্য গ্র্যামি জেতেন বিয়ন্সে। অনবদ্য অ্যালবামটি দশকব্যাপী ডান্স মিউজিকে এই পপ শিল্পীর নৈপুণ্যকেই তুলে ধরেছে। এর আগে, সর্বোচ্চ সংখ্যকবার গ্র্যামি জয়ের রেকর্ডটি ছিল হাঙ্গেরিয়ান-ব্রিটিশ কন্ডাকটর জর্জ সোলতির দখলে। ৩১ বার গ্র্যামি জয় করেন এই কিংবদন্তিতুল্য অর্কেস্ট্রা শিল্পী। ২০ বছরেরও বেশি সময় ধরে টিকে ছিল জর্জ সোলতির এই রেকর্ড।

বিয়ন্সে। ছবি: সংগৃহীত

আর এ কারণেই, বিয়ন্সের এই রেকর্ড হয়েছে আরও মহিমান্বিত। পুরস্কার হাতে নিয়ে পরিবার ও প্রয়াত চাচা জনিকে ধন্যবাদ জানান বিয়ন্সে। তারকাখ্যাতি না পাওয়ার আগে জনিই এই বিয়ন্সের ক্যারিয়ার গড়ে দেয়ায় সমর্থন করেছেন। গ্র্যামি জিতে এই পপ তারকা বলেন, খুব বেশি আবেগে যেন না ভেসে যাই, সে চেষ্টা করছি। আমি কেবল চাইছি রাতটা উপভোগ করতে।

তবে, এই সাফল্য সত্ত্বেও বর্ষসেরা অ্যালবামের পুরস্কারটি এবারও পাওয়া হয়নি বিয়ন্সের। হ্যারি স্টাইল জিতে নিয়েছেন এই মর্যাদাপূর্ণ ক্যাটাগরির পুরস্কার।

আরও পড়ুন: বলিউডে ইতিহাস গড়লো ‘পাঠান’

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply